• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে পিকেটিংয়ের চেষ্টা, দুই ছাত্রদল নেতা আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

 চাঁদপুর সদরে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা হরতালের সমর্থনে মিছিল শেষে পিকেটিংয়ের চেষ্টা করলে ধাওয়া করে পুলিশ। এ সময় ইউনিয়ন ছাত্রদরের দুই নেতাকে আটক করা হয়।

রোববার (১৯ নভেম্বর) বিকেলে সদর উপজেলার চান্দ্রা ইউনিয়ন থেকে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম উল্লাহ ও সংঙ্গীয় সদস্যরা তাদেরকে আটক করেন।

আটকরা হলেন-সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের ছাত্রদল নেতা মো. সাকিব ও রবিউল।

স্থানীয়রা জানান, সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে হরতালের সমর্থনে মিছিল শেষে পিকেটিংয়ের করলে ধাওয়া করে পুলিশ। এসময় ইউনিয়ন ছাত্রদল নেতা সাকিব ও রবিউলকে আটক করা হয়। তারা কিছু অটোরিকশা ভাংচুর করার চেষ্টা করে এবং কয়েকজন অটোরিকশা চালকে মারধর করে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, আটককৃতদের বিরুদ্ধে রাজনৈতিক মামলা রয়েছে। এদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০