• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কুমিল্লায় কৃষকলীগ কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

কুমিল্লা প্রতিনিধি:

কৃষক বাঁচাও, দেশ বাঁচাও এই শ্লোগানে কুমিল্লায় মহানগর আওয়ামীলীগের সভাপতি আকম বাহাউদ্দিন বাহার আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় মিলাদ ও দোয়া মুনাজাত এবং ২২ নং ওয়ার্ড কৃষকলীগ কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় ২০ জন কৃষককে সম্মাননা প্রদান করা হয়।

রোববার রাতে নগরীর দৈয়ারায় মিলাদ ও দোয়া মুনাজাত এবং পরিচিত সভায় প্রধান অতিথি ছিলেন, মহানগর কৃষকলীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম।

ওয়ার্ড কৃষকলীগের সভাপতি আবুল খায়ের জামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মহানগর কৃষকলীগের যুগ্ম আহবায়ক কাজী সোহেল হায়দার. সিটি কর্পোরেশন এর সংরক্ষিত কাউন্সিলর ফারহানা পারভিন বানু,২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক ভূঁইয়া ও সাধারন সম্পাদক গাজী ছাদেকুর রহমান,কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি সভাপতি মোহাম্মদ সাইফ উদ্দিন রনী।

২২ নং ওয়ার্ড কৃষকলীগ সাধারন সম্পাদক জহির চৌধুরীর সঞ্চালিনায় উপস্থিত ছিলেন,  ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফারুক, সহসভাপতি মোঃ কবির, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির হোসেন ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম, মহানহর কৃষকলীগের মহাসদস্য আবু হেলাল, মোঃ সেলিম, নোয়াব আলী, আবদুল মালেক, শওকত আকবরসহ মহানগর কৃষকলীগ এর সকল ওয়ার্ড সভাপতি সাধারণ সম্পাদকসহ আরো অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০