• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ছিনতাই-চুরি ও হারিনো ৩১টিস্মার্ট ফোন মালিকদের হাতে তুলে দিলেন চাঁদপুরে পুলিশ সুপার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

চাঁদপুরে বিভিন্ন সময় বিভিন্ন ব্যাক্তির হারিয়ে যাওয়া,ছিনতাই ও চুরি হয়ে যাওয়া ৩১টি স্মার্ট ফোন মোবাইল সেট চাঁদপুরের পুলিশ সুপার এ’ নিদের্শে জেলা গোয়েন্দা শাখার সাইবার ক্রাইম ইউনিটের মাধ্যমে গত কয়েক মাসে জেলা পুলিশ ৩১টি মোবাইল উদ্ধার করতে সক্ষম হয়েছ্।ে

এসব দামী ৩১টি স্মার্ট ফোন ও মোবাইল সেট উদ্ধার করার পর চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, আনুষ্ঠানিকভাবে মালিকদের ডেকে এই ফোনগুলো হস্তান্তর করেন।

এ সময় ফোনের প্রকৃত মালিকগন হারানো মোবাইল ফোনগুলো হাতে পেয়ে আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তারা চাঁদপুর জেলার পুলিশ সুপার ও জেলা গোয়েন্দা শাখাকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। মোবাইল ফোন হস্তান্তর কালে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়সহ মোবাইল ফোন গ্রহীতাগণ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) এক প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে চাঁদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আমরা চাঁদপুরবাসীকে জানাতে চাই, পুরোনো ফোন ক্রয়ের ব্যপারে সতর্ক হোন। কারণ, এই ফোনগুলোর সঙ্গে চুরি, ডাকাতি, ছিনতাই, হত্যাসহ বিভিন্ন অপরাধ জড়িত থাকার সম্ভাবনা থাকে। তাই পরিচিত, বিশ্বস্ত ও নির্ভরযোগ্য ব্যক্তি ছাড়া ফোন ক্রয় করবেন না। কারও ফোন হারিয়ে গেলে সংশ্লিষ্ট থানায় জিডি করুন এবং জেলা গোয়েন্দা শাখার সাইবার ক্রাইম ইউনিটে যোগাযোগ করুন। চাঁদপুর জেলা পুলিশের হারিয়ে যাওয়া ফোন উদ্ধারের এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০