• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
ডা. দিপু মনি এমপি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, চাঁদপুরের উন্নয়ন কাজ করার সুযোগ পেয়েছি আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সুযোগ করে দিয়েছেন বলে। আর তা নাহলে আমি কোন কিছুই করতে পারতাম না। নির্বাচনের সময়। আমি প্রার্থী হিসেবে কোন প্রতিশ্রুতি দিতে পারব না। তবে আমি গণসংযোগে গিয়ে কথা বলে জানতে পেরেছি আপনাদের এমপির কোন বদনাম নেই। তাহলে নিশ্চয়ই আমাকে আপনারা আমাকে আবার সুযোগ করে দিবেন সেই আশা আমি করতেই পারি।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় ভারত সরকারের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লে. (অব.) এম এ ওয়াদুদকে মেলার পক্ষ থেকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চাঁদপুরের ঐতিহ্য হয়ে উঠেছে মুক্তিযুদ্ধের বিজয় মেলা। ইলেশর বাড়ী চাঁদপুর যেমন ব্র্যান্ডিং তেমনি এই মেলা চাঁদপুরের অন্যতম পরিচায়ক হয়ে উঠেছে। শুধমাত্র চাঁদপুরেই নয়, জেলার আশপাশের এলাকা থেকে অনকে মানুষ বিজয় মেলায় অংশ নিচ্ছে।

মন্ত্রী বলেন, এলাকার উন্নয়নের কাজ করতে পেরেছি আপনাদের কারণে। অনেকেই বলে প্রতিশ্রুতির বেশি কাজ করে ফেলেছি। নির্বাচনী এলাকার লোকদের মধ্যে আমি মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, নদী ভাঙন প্রতিরোধে নতুন কাজ ইত্যাদি নিয়ে উচ্ছাস দেখি। যা করেছি আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে আপনারা সুযোগ করে দিয়েছেন তার জন্যে কৃতজ্ঞতা। আপনারা হলেন আমার প্রাণ শক্তি।

এসময় উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মুক্তিযুদ্ধের বিজয় মেলার ভাইস চেয়ারম্যান মৃনাল কান্তি সাহার সভাপতিত্বে অনুভূতি ব্যক্ত করেন সংবর্ধিত অতিথি মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচিত কমান্ডার ও মেলার স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লে. (অব) এম এ ওয়াদুদ।

মেলার মহাসচিব হারুন আল রশিদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মেলার স্টিয়ারিং সদস্য শহিদ পাটোয়ারী।

চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, যুবলীগের কেন্দ্রীয় সদস্য জাফর ইকবাল মুন্না জেলা সদরের বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামী লীগ নেতা ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০