• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে সাংবাদিক আনওয়ারুল করীম ও ইব্রাহিম রনি গুরুতর অসুস্থ, দোয়া কামনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ এসএম আনওয়ারুল করীম ও বর্তমান সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দৈনিক ইল্শেপাড়ের ভারপ্রাপ্ত সম্পাদক এসএম আনওয়ারুল করীম দূরারোগ্য ব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার ডেল্টা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে তিনি ভারতের মুম্বাইয়ে টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। অপরদিকে দীপ্ত টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক ইব্রাহিম রনি ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ে সিএমসি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আনওয়ারুল করীম ও ইব্রাহিম রনির আশু রোগমুক্তি ও সুস্থতার জন্য চাঁদপুর প্রেসক্লাব এবং পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

জানা যায়, আনওয়ারুল করীম গত বছরের রমজানের শেষদিকে অসুস্থ হয়ে পড়েন। ঈদুল ফিতরের পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে কয়েক দফা পরীক্ষা-নিরীক্ষায় তার শরীরে ক্যান্সার শনাক্ত হয়। পরবর্তীতে তিনি ভারতের মুম্বাই টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা করিয়ে কেমো নিয়ে দেশে ফিরেন। কিছুদিন সুস্থ থাকার পর বর্তমানে তিনি পুরো শয্যাশায়ী। অবস্থার অবনতি হওয়ায় গত শনিবার (৩০ মার্চ) তাকে ঢাকার ডেল্টা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সাংবাদিক ইব্রাহিম রনি কয়েক বছর ধরে এলার্জিজনিত সমস্যায় ভুগছিলেন। এরপর এক পর্যায়ে শুরু হয় কাশি। ডাক্তার দেখিয়ে ওষুধ খেলেও সমস্যার উন্নতি হচ্ছিল না। এক পর্যায়ে উন্নত চিকিৎসার আশায় ঢাকাস্থ ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা নেন তিনি। সেখানে ভুল চিকিৎসায় তার অবস্থার আরো অবনতি হয়। পরে গত বছর অক্টোবরে তিনি ভারতের চেন্নাইয়ে সিএমসি হাসপাতালে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরেন। দেশে কিছুদিন অবস্থান করার পর ফের অসুস্থ হয়ে পড়লে ২৮ মার্চ তিনি চিকিৎসার জন্য আবারো ভারতের চেন্নাইয়ে সিএমসি হাসপাতালে গিয়ে ভর্তি হন।

সাংবাদিক এসএম আনওয়ারুল করীম ও ইব্রাহিম রনির চিকিৎসার খরচ চালাতে হিমশিম খাচ্ছে তাদের পরিবার। তাদের চিকিৎসায় আর্থিক সহায়তার আবেদন করেছে চাঁদপুর প্রেসক্লাব ও তাদের পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০