• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪

একদল উশৃংখল ছাত্রদের অযাচিত আচরণের কারণে চাঁদপুর সদর মডেল থানা অনেকটা অচলাবস্থা সৃষ্টি হয়েছে। ভারপ্রাপ্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেছেন, একটা সমস্যা হয়েছে, তবে আমরা তা কাটিয়ে উঠছি। সব ঠিকঠাক হয়ে যাবে।

গতকাল ও আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সদর মডেল থানায় এই ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানাগেছে, ছাত্রদের অশোভন আচরণের কারণে মডেল মডেল থানার ওসি আলমগীর হোসেন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এ ঘটনায় থানায় কর্মরতরা নিরাপত্তার অভাব অনুমান করে কর্মবিরতির কথা ভাবছিলেন। খবর পেয়ে থানায় আসেন চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়। তিনি পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা জানান।

স্থানীয়দের সাথে কথা বলে জানাগেছে, চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডে দুদিন আগে এক আওয়ামী লীগ নেত্রী ও তার মেয়ে স্থানীয় লোকদের হেনস্তার শিকার হন। খবর পেয়ে ওই নেত্রীর মেয়ের সহপাঠীরা ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় পুলিশের সামনেই হেনস্তাকারীরা ওই ছাত্রদের উপর চড়াও হয়ে হামলা করেন। সোমবার (৯ সেপ্টেম্বর) এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে একদল ছাত্র চাঁদপুর মডেল থানায় ছুটে আসেন। ওসি আলমগীর হোসেনের সাথে প্রায় তিন ঘণ্টা তাদের আলোচনা হয়। পুলিশ তাদের আটকে অভিযানে বের হলে তারা পালিয়ে যায়।

পুনরায় ছাত্ররা আজ মঙ্গলবার সকালে থানায় এসে একই বিষয় নিয়ে হট্টগোল করেন। এসময়ে ওসি আলমগীর হোসেন অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। এক পর্যায়ে থানায় কর্মরতরা নিরাপত্তার অভাব অনুমান করে ক্ষোভ প্রকাশ করে। কেউ কেউ কর্ম বিরতিতে যাওয়ার কথা বলেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আসিবুল আহসান বলেন, ওসি আলমগীর হোসেন বুকে ব্যাথা অনুভব করায় হাসপাতালে এসেছেন। আমরা পরীক্ষা করে দেখেছি বড় ধরণের কোন সমস্যা নেই। তবে উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস কিছুটা বেশী আছে। হাসপাতালের স্পেশাল কেয়ার ইউনিটে তিনি এখন চিকিৎসাধীন আছেন।

এদিকে সকালে থানায় উশৃঙ্খল ছাত্ররা উপ-পরিদর্শক (এসআই) সামাদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে। পরবর্তীতে তারা দুপুরে এসে ওই এসআই এর সাথে ক্ষমা চায়।

খবর পেয়ে দ্রুত থানায় আসেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়। তিনি গণমাধ্যমকে বলেন, থানার কার্যক্রম স্বাভাবিক রয়েছে। সংকটের পাশাপাশি সমাধানও রয়েছে। তবে পুলিশ বাহিনীকে তার স্বাভাবিক কার্যক্রম পরিচালনায় সবাইকে সহযোগিতা করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০