• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

যত বেশি নিজেকে গড়ার মন-মানসিকতা থাকবে ততবেশি তোমরা সুন্দর হবে: অ্যাডভোকেট ইলিয়াস মিন্টু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
প্রতিনিধির পাঠানো ছবি।

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ
তোমরা যে সংগীত পরিবেশন করেছ নিত্য করেছ আমার মনে হয়েছে তোমরা পূর্ব থেকেই চর্চা করে এসেছো। এটার পাশাপাশি লেখাপড়ারও চর্চা করতে হবে যত বেশি নিজেকে গড়ার মন-মানসিকতা থাকবে, তত বেশি তোমরা সুন্দর হবে, তত বেশি তোমরা জীবনে সফল হবে, সবার জীবনে লক্ষ্য থাকতে হবে, আমি ভালো হব আমি মানুষ হব, তবেই তোমরা সফল হবে, অন্যথায় পিছিয়ে পড়বে।

উপরোক্ত কথাগুলো বলেছেন দেব করা মারগুবা ডক্টর শহীদুল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এর পরিচালনা পর্ষদের সভাপতি, অ্যাডভোকেট ইলিয়াস মিন্টু।

তিনি ১৮ ফেব্রুয়ারি শনিবার দুপুরে উক্ত বিদ্যালয় কতৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ আবুল বাশারের সভাপতিত্বে সাবেক সহকারি শিক্ষক বেবিন্টনের পরিচালনায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুচিপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম খোকন, মেহের দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, সহকারী শিক্ষক ফারহানা ফরভিন, এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইকবাল কবির দুলাল, মোহাম্মদ আলী আজগর, সাফায়েতউল্লা,ইউপি সদস্য মাইনউদ্দীন, মোঃ মোশারফ হোসেন, ইউপি সদস্য মোঃ রবিউল হোসেন, মোঃ জামাল হোসেন, জিপিএ ফাইভ প্রাপ্তি ৫ জন শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিরা। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০