• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

টান টান উত্তেজণায় হাজীগঞ্জের দ্বাদশ গ্রাম ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

টান টান উত্তেজণায়, বিপুল উৎসাহ উদ্দীপনায় হাজীগঞ্জের দাদ্বশগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সারাদিন ভোটারদের মধ্যে বিভিন্ন উদ্বেগ ও উৎকণ্ঠা কাজ করলেও ভোটের ফলাফলের পর কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। এর মধ্যে আবু তাহের প্রধানীয়া (স্বতন্ত্র) মোটরসাইকেল প্রতীকে পেয়েছে ২২৭৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হেলালউদ্দিন স্বতন্ত্র ঘোড়া প্রতিকে পেয়েছে ১৭৮৩। এ ছাড়াও খোরশেদ আলম বকাউল নৌকা প্রতীকে পেয়েছে ১৭২৬, মিজানুর রহমান স্বতন্ত্র আনারস প্রতীকে পেয়েছে ৮৬৩, কে এম রাসেল (স্বতন্ত) টেলিফোন প্রতীকে পেয়েছে ৮৯, আনোয়ারুল ইসলাম (স্বতন্ত্র) চশমা প্রতিকে পেয়েছে ৯৫১ ভোট।

সাধারণ সদস্য ১নং ওয়ার্ডে বিজয়ী হয়েছে ইউছুফ পাটওয়ারী (ফুটবল)-৪০৫, ২নং ওয়ার্ডে মো. আওয়াল (মোরগ)-৩৩৮, ৩নং ওয়ার্ডে এরশাদ (ফুটবল)- ২৯৬, ৪ নং ওয়ার্ডে মোশাররফ হোসেন (আপেল)-৪২৮, ৫নং ওয়ার্ডে শাহআলম (ঘুড়ি)-৩৪৫ , ৬নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪ জন তারা হলেন, নজরুল (টিউবওয়েল)-৬৪৯, ৭নং ওয়ার্ডে জাকির হোসেন (বৈদ্যুতিক পাখা)-২৮১, ৮নং ওয়ার্ডে কবির হোসেন ( ফুটবল)- ১২৫, ৯নং ওয়ার্ডে জহির হোসেন (মোরগ)-৩৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ১, ২ ও ৩নং ওয়ার্ডে বিজয়ী হয়েছে তানজিনা বেগম (বই)-৬৯১।
৪, ৫, ও ৬নং ওয়ার্ডে বিজয়ী হয়েছে ফরিদা ইয়াছমিন (হেলিকপ্টার)-১৪১৬। ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে বিজয়ী হয়েছে জান্নাতুল ফেরদৌসী (মাইক)-১০৮৬।

চেয়ারম্যান পদে মোট বৈধ ভোট পড়েছে ৭ হাজার ৬শ ৯১টি। মোট বাতিল হয়েছে ১৪টি

হাজীগঞ্জ উপজেলা নির্বাচন কমিশন অফিসার ও দ্বাদশ ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নি অফিসার ওবায়েদুর রহমান রাতে এ ফলাফল ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০