• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর ল্যাবরেটরি স্কুলে ব্যতিক্রমি আয়োজনে জাতীয় শিশু দিবস উদযাপন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার।।
কেউ সেজেছে বঙ্গবন্ধু, কেউ ভাষাবীর, মুক্তিযোদ্ধা, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। কেউ আবার কৃষক, শিক্ষক, দিনমজুর, গ্রামের বধু থেকে করোনার সম্মুখ যোদ্ধা (ডাক্তার)। তাদের এই যেমন খুশি তেমন সাজ- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে। তারা নিজেদের ইচ্ছে মত সাজে সজ্জিত হয়ে কেক কেটে হাসি-আনন্দ’ বিশেষ এ দিনটি উদযাপন করে।

কোমলমতি ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে এমন ভিন্নধর্মী আয়োজন করে শিশুশিক্ষার আধুনিক ও অনন্য বিদ্যাপীঠ চাঁদপুর ল্যাবরেটরি স্কুল। বঙ্গবন্ধুর জন্মদিন এবং জাতীয় শিশু দিবসের তাৎপর্য ভবিষ্যৎ প্রজম্মের মাঝে তুলে ধরতেই ১৭মার্চ শুক্রবার সকা‌লে বিদ্যালয় প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। এতে বিজয়ীদের পাশাপাশি আয়োজনে অংশ নেয়া প্রত্যেক শিক্ষার্থীকে দেয়া হবে বিশেষ পুরস্কার।

চাঁদপুর ল্যাবরেটরী স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মৃণাল কান্তি দাসের সভাপতিত্বে এবং পরিচালক ও সহকারি অধ্যক্ষ মৃদুল কান্তি দাসের পরিচালনায়, শিশু দিবসের আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাতৃপীঠ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মো. মাসুদুর রহমান, চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আ. আজিজ শিশির, ইংরেজি শিক্ষক নাজির আহমেদ, সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক মো. মহসীন মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, শিক্ষার্থীদের অভিভাবক এবং চাঁদপুর সাহিত্য মঞ্চের সাধারণ সম্পাদক আশিক বিন রহিম, চাঁদপুর ল্যাবরেটরী স্কুলের সহকারি শিক্ষিকা নাজনিন হোসাইন, বিথী কর্মকার, সুমি শীল, নুসরাত জাহান, ইসরাত নাহার, তানজিলা আক্তার, সুলতানা হারুনসহ শিক্ষার্থী এবং তাদের অভিভাবকগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০