• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির দায়ে হাইমচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

মো. রুবেল, হাইমচর:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তির অভিযোগে চাঁদপুরের হাইমচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকালে মামলাটি করেন উপজেলা যুবলীগকর্মী খাদেমুল ইসলাম। এর আগে সোমবার (৩ এপ্রিল) বিকেলে উপজেলার আলগীবাজার এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দিন বলেন, শফিক তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় তাকে আটক করে পুলিশ। মঙ্গলবার সকালে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন খাদিমুল ইসলাম। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শফিককে কারাগারে পাঠানো হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া বলেন, বিএনপি নেতা মাজহারুল ইসলাম শফিক দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালিয়ে আসছেন। বিষয়টি নিয়ে দলীয়ভাবে আমরা ব্যথিত। তাকে আইনের আওতায় নেওয়ায় হাইমচর থানা পুলিশকে ধন্যবাদ। তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

এ বিষয়ে হাইমচর উপজেলা বিএনপির সভাপতি আমিন উল্লাহ বেপারী বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে যে কেউ সরকারের আলোচনা-সমালোচনা করতে পারেন। কিন্তু এ কারণে কোনো সম্মানিত ব্যক্তি বা নেতাকে আটক করা কতটুকু সমীচীন, প্রশ্ন রাখেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০