• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বিএনপি বঙ্গবাজারের অগ্নিকাণ্ড ঘটিয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে:ওবায়দুল কাদের

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে বঙ্গবাজারের অগ্নিকাণ্ড ঘটিয়েছে কিনা- সেটি খতিয়ে দেখা হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বঙ্গবাজারের অগ্নিকাণ্ডে মানুষের স্বপ্ন পুড়ে গেছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে না দাঁড়িয়ে বিএনপি অগ্নিকাণ্ড নিয়েও রাজনীতি করার অপচেষ্টা করছে। বজ্রপাতে মানুষের মৃত্যু হলেও বিএনপি বলবে আওয়ামী লীগের দোষ।

বৃহস্পতিবার বিকালে আজিমপুর কলোনি মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত লালবাগ থানা আওয়ামী লীগ আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মানুষের দুঃখ-কষ্ট চলছে। এ সময় মানুষের পাশে না দাঁড়িয়ে রোজায়ও অবরোধ কর্মসূচি করছে। রমজানে মানুষকে কষ্ট দিলে আমরাও ব্যবস্থা নেব। আন্দোলনে ব্যার্থ হয়ে নাশকতার চেষ্টা করলে বিএনপিকে ছাড় দেওয়া হবে না। বিএনপি পদযাত্রা নামে পতন যাত্রা শুরু করেছে। হাঁটুভাঙা দল আর দাঁড়াতে পারবে না।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা আছে। আন্দোলনে মানুষ নেই। বিএনপি সুষ্ঠু ভোটের নির্বাচনের নিশ্চয়তা চায়! ফখরুলের নিরপেক্ষ লোক কে? তারা চায় তত্ত্বাবধায়কের মতো অবস্থা সৃষ্টি করতে। তত্ত্বাবধায়ক সরকার এদেশের মানুষ চায় না।

বিএনপিকে নষ্ট রাজনীতি বাদ দিয়ে মানুষের জন্য কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে আগামী নির্বাচনেও জনগণ তাকেই নির্বাচিত করবে। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের নিজেদের মধ্যে অন্তর্কোন্দল বন্ধ করতে হবে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০