• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ভোট বিপ্লবের মাধ্যমে বিএনপি-জামায়াতকে দেশের জনগণ প্রতিহত করবে-মায়া

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৩১ মে, ২০২৩

মো. সিয়াম হোসেন:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক ত্রান ও দুর্যোগ মন্ত্রী ও স্বাধীনতা পদক প্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে রাজাকারদের ঠাই নেই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। বিএনপি-জামায়াত একটি চক্র এখনও মাথাচাড়া দিয়ে উঠছে। তাদেরকে প্রতিহত করতে হবে। তিনি আরও বলেন, কেউ আর নির্বাচনে ডাকের জন্য বসে থাকবেন না, আরেক বার সাধিলে খাবো এইটা আর হবে না। নির্বাচনে আসবেন না নির্বাচন বানচাল করার চেষ্টা করেন তাহলে দেশের জনগণ ও বিদেশও আপনাদের বিপক্ষে যাবে।

৩১ মে উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে মাস্টার বাজারে বিকেল ৩টায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজির আহমেদ বাদল মাস্টারের পরিচালয়নায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটন, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম নুরু, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা জাকির হোসেন মারুফ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আসমা আক্তার আঁখি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহির, সাবেক সাধারণ সম্পাদক ফারুক পাটওয়ারী, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, জেলা পরিষদের সদস্য আল-আমিন ফরাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শফিক মৃধা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হান্নান মৃধা, সাধারণ সম্পাদক মাসুম বকাউল, ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিন সাগর, রাসেল হায়দার রাজা, রঞ্জিন সরকার প্রমুখ। প্রতিবাদ সমাবেশে হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০