• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মীদের আশার প্রার্থী মুহাম্মদ তৌফিকুল ইসলাম অনয়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২ জুন, ২০২৩

গত ২৩ মে অনুষ্ঠিত হয়েছে চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের উচ্চ মাধ্যমিক শাখার কর্মী সভা।

তারপর থেকেই চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের উচ্চ মাধ্যমিক শাখার কমিটির দিকে সবার নজর। কে হবে সভাপতি! কে হবে সাধারণ সম্পাদক! এই নিয়েই সরগরম চলছে ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে।

কবে ঘোষিত হবে চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের উচ্চ মাধ্যমিক শাখার কমিটি। প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান চাঁদপুর সরকারি কলেজ। জেলায় অবস্থিত এ বিশ্ববিদ্যালয়টি যে কোন ছাত্র সংগঠনের প্রাণ কেন্দ্র। এখানের রাজনীতি শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে ও তপ্রোতভাবে জড়িত।

উল্লেক্ষ যে চাঁদপুর বিশ্ববিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক শাখার বিজ্ঞান বিভাগের ২ য় বর্ষের মেধাবী ছাত্র মোহাম্মদ তৌফিকুল ইসলাম (অনয়), চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের, একজন পরিচিত মুখ ও ক্ষুদে ছাত্র নেতা ও এক লড়াকু রক্তযোদ্ধা। এই তরুন তার নম্র, ভদ্র ও পরিপাটি বাচনভঙ্গির জন্য শিক্ষক ও শিক্ষার্থীদের কাছে জনপ্রিয়।

এবং তার সবচাইতে বড় অবদান চাঁদপুর সরকারি কলেজের একটি সুনাম যে এখানে কেউ কখনো রক্তের জন্য এসে ফেরত যায়নি তার অন্যতম কারণ এই তরুণ রক্তযোদ্ধা। কলেজের যেকোনো সময় যেকারো যেকোনো বিপদে সবার আগে কাছে পাওয়া যায় তাকে।

মুহাম্মদ তৌফিকুল ইসলাম (অনয়) অধ্যক্ষ মো. হারুন-অর রশিদ স্যারের সন্তান। বর্তমানে চাঁদপুর সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক শাখার বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র। ২০১৯ইং সাল থেকেই সে ছাত্রলীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত। ২০২০ সালে চাঁদপুরের জামাত শিবিরের দুর্গ আল আমিন স্কুল এন্ড কলেজ থেকে ছাত্রলীগের একজন নিষ্ঠাবান কর্মী হিসেবে যাত্রা শুরু করেন। ছাত্রলীগের সকল আন্দোলন সংগ্রামে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে মুহাম্মদ তৌফিকুল ইসলাম (অনয়) ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার বিচার দ্রুত কার্যকর করার দাবিতে ও যুদ্ধপরাধীদের বিচারের দাবিতে চলমান আন্দোলনের সকল কর্মসূচিতে সক্রিয় কর্মী হিসেবে অংশ গ্রহণ এবং জামাত-শিবির নিষিদ্ধের দাবিতে এবং হেফাজতের নৃশংসতা ও দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে রাজপথে জেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের নেতৃত্বে সক্রিয় ভূমিকা পালন করে।

চাঁদপুর সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শাখার সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মীদের সকলের আশার প্রার্থী মুহাম্মদ তৌফিকুল ইসলাম (অনয়)।

সকলের আশা দ্বায়িত্বশীলরা তাকে যোগ্য নেতৃত্বে নিয়ে যাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০