• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

চাঁদপুরে দুই মাদকবিক্রেতার ৭ বছর করে কারাদন্ড

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

চাঁদপুরে মাদকসহ আটক সঞ্জয় ভৌমিক (৩৪) ও মো. ফয়সাল আহম্মেদ সবুজ (৩০) নামে দুই মাদকবিক্রেতাকে ৭ বছর করে কারাদন্ড, ১০ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে চাঁদপুরের জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ মো. মহসিনুল হক এই রায় দেন।

কারাদন্ডপ্রাপ্ত সঞ্জয় চট্টগ্রাম জেলার হাটাজারি উপজেলার দক্ষিণ ফতেয়াবাদ গ্রামের রতন ভৌমিকের ছেলে এবং সবুজ একই জেলার বাকলিয়া উপজেলার তুলাতুলি জামাই বাজার এলাকার মো. আলী আশরাফের ছেলে।

মামলার বিবরণ থেকে জানাগেছে, ২০২১ সালের ১৭ জুলাই বিকাল আনুমানিক পৌঁনে ৪টার দিকে তৎকালীন সময়ের চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুদ জামান ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদরের লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের রামদাসদী দোকানঘর এলাকায় রাস্তার ওপর থেকে কৌশলে পালিয়ে যাওয়ার সময় আসামী সঞ্জয়কে ২ হাজার পিস ও সবুজকে ১ হাজার ৮শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। এই ঘটনায় এসআই রাশেদুদ জামান বাদী হয়ে ওইদিনই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করেন।

মামলাটি তদন্ত করার জন্য দায়িত্ব দেয়া হয় চাঁদপুর সদর মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেনকে। তিনি মামলাটি তদন্ত শেষে ওই বছর ৩১ ডিসেম্বর আদালতে চার্জশীট দাখিল করেন।

রাষ্ট্র পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) রনজিত রায় চৌধুরী বলেন, মামলাটি দেড় বছরের অধিক সময় চলাকালীন আদালত ১১ জনের স্বাক্ষ্য গ্রহন করেন। স্বাক্ষ্য গ্রহণ ও মামলার নথিপত্র পর্যালোচনা এবং আসামীরা তাদের অপরাধ স্বীকার করায় এই রায় দেন। রায়ের সময় উভয় আসামী আদালতে উপস্থিত ছিলেন।

মামলায় আসামী পক্ষের আইনজীবী ছিলেন সাজ্জাদ হৃদয় ও মাইনুল হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০