• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

মেঘনায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

দপুরের মেঘনা নদীর লক্ষ্মীরচর এলাকায় নৌ পুলিশের অভিযানের সময় নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া জেলে শাকিল হোসেন বেপারী (১৯) এর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে আজকা বাজার নামাক এলাকা থেকে তার মরদেহ ভাসতে দেখে নৌ পুলিশকে জানান স্থানীয়রা। পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে ওই জেলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শাকিল সদর উপজেলার রাজরাজেশ^র ইউনিয়নের বলাশিয়া এলাকার মো. রহিম বেপারীর ছেলে।

ওই অভিযানের নেতৃত্বে ছিলেন চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকাল ৪টার দিকে আমাদের নিয়মিত অভিযানে লক্ষ্মীরচর এলাকায় মা ইলিশ নিধনকালে মাছ ধরার নৌকাকে ধরার জন্য চেষ্টা করা হয়। জেলেরা আমাদের ওপর ক্ষিপ্ত হয়। এ সময় ওই ট্রলারে থাকে ৮জন জেলের মধ্যে সকলেই নদীতে ঝাঁপ দেয়। এর মধ্যে আমরা ৭জনকে আটক করলেও একজন নিখোঁজ থাকে। পরে বাকী ৭ জনকে থানায় এনে তাদের বিরুদ্ধে মৎস্য আইনে নিয়মিত মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়।

ওসি আরো বলেন, মরদহে থানা থেকে ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ঘটনাটি সত্য। জেলেরা পুলিশ দেখে নদীতে পালানোর সময় ওই ট্রলারে থাকা ৮ জেলেই ঝাঁপ দেয়। ৭ জনকে আটক করলে তারা তখন বলে আমাদের সাথের আরেকজন নেই। সেই নিখোঁজ জেলের মরদেহই আজকে উদ্ধার হয়। তবে ধারণা করা হচ্ছে সে নদীতে ঝাঁপ দিতে গিয়ে ট্রলারের পাখার সাথে শরীরের বিভিন্নস্থান আঘাত প্রাপ্ত হয় এবং ডুবে গিয়ে মৃত্যুবরণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০