• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

৩ হাজার ইয়াবাসহ মাদককারবারী আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

চাঁদপুরে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ রাজু শরীফ (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

রোববার (১২ নভেম্বর) ভোরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনের পাকা রাস্তার উপর হইতে তাকে আটক করা হয়। আটক মোঃ রাজু শরীফ পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মৃত ইসমাইল শরীফের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর দিক নির্দেশনায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম, এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ মামোনুর রশীদ, এএসআই (নিঃ) মোঃ অহিদ উল্লাহ এর নেতৃত্বে সদর মডেল থানার একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর হইতে মো. রাজু শরীফকে আটক করা হয়। এ সময় তার পরিহিত জিন্স প্যান্টের দুটি পকেট থেকে কালো কস্টেপ দ্বারা মোড়ানো ২টি পোটলায় ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মূল্য ৯ লক্ষ টাকা।

পুলিশ সূত্রে আরো জানা য়ায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রাজু জানায়, দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন স্থান হইতে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা বিক্রয় করে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম জানায়, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। মামলা দায়েরের পর গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০