• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

হাজীগঞ্জে ৭ হোটেলে ৫৩ হাজার টাকা জরিমানা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

হাজীগঞ্জে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে ৭ প্রতিষ্ঠানকে ৫৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

১৪ মে (সোমবার) বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত জাহানের নেতৃত্বে  হাজিগঞ্জ বাজারস্থ সাতটি হোটেল এন্ড রেস্টুরেন্টে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয় ।

এই সময় শেরাটন হোটেল এন্ড রেস্টুরেন্টের ফ্রিজে রান্না করা মাংস ও কাঁচা মাংস রাখার দায়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। বিশ্ব রোড এলাকায় অবস্থিত রিজিক হোটেল এন্ড রেস্টুরেন্টের খাবার খোলা রাখায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় পর্যায়ক্রমে স্টার হোটেল এন্ড রেস্টুরেন্টে, নোয়াখালী হোটেল, ভাই ভাই হোটেল, উজ্জ্বল হোটেল, অর্জুন হোটেলে আদালতের অভিযান পরিচালনা করে ৩৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানের বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত জাহান বলেন, হাজীগঞ্জের অনেক হোটেল-রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশ খাবার রান্না ও পরিবেশন করা হয়। এবং যথাযথভাবে খাদ্যদ্রব্য সংরক্ষণও হয়না মর্মে প্রায়ই অভিযোগ আসে। এরই প্রেক্ষিতে এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালনের অংশ হিসেবে জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ আইনের আওতায় বিভিন্ন হোটেলে জরিমানা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার এস আই সহিদ সঙ্গীয় ফোর্স।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১