• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম:
শিক্ষার্থীকের শাসন করায় শিক্ষককে মেরে হাসপাতালে পাঠালো অভিভাবক ব্রিজের রেলিং ভেঙ্গে বাস নদীতে, নিহত ৩১ হাজীগঞ্জ স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলের শিক্ষা সফর ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ প্রধানমন্ত্রীর ১৫টি নির্দেশনা বাস্তবায়নে দেশের সব পৌরসভার মেয়র ও প্রশাসককে চিঠি প্রতি ইউনিট বিদ্যুতের দাম বাড়ছে ৩৪ পয়সা, সমন্বয় হবে তেলের দামও দ্বাদশ জাতীয় সংসদের ৫০টি সংরক্ষিত নারী আসনে বিজয়ীদের চূড়ান্ত তালিকা প্রকাশ সাংবাদিক সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন ১০৬ বারের মতো পেছালো ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের কোনো শিক্ষক কোচিং করাতে পারবে না চাঁদপুরে ৪ জেলের জরিমানা, ১৫ জনের কারাদন্ড মতলবে ট্রলার থেকে ৪৪ কেজি গাঁজাসহ আটক ৩

তানু হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
চাঁদপুরে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল।

বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নূরে আলম ভূইয়া তানু হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (১৩ নভেম্বর) বিকেলে শহরের কালিবাড়ি থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইব্রাহিম কাজী জুয়েলের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন আহ্বায়ক হযরত আলী ঢালী ।

উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোলেমান ঢালী, যুগ্ম আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, কামরুজ্জামান হাসনাত,ইখতিয়ার উদ্দিন শিশু, খোকন মিজি ,সামছুল আলম সূর্য, ইউছুফ আলী, ইয়াকুব বিন ছায়েদ লিটন,ওলি আহমেদ চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, গুলি করে মামলা হামলা দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না।যতদিন না পর্যন্ত এই অবৈধ সরকারের পতন হয় ততদিন আমাদের এই আন্দোলন চলবে।সরকারের এমন কোন শক্তি নেই যে আমাদের দাবীয়ে রাখবে।এখন থেকে মারের বদলে মার দিতে হবে। বা‌গেরহা‌টে আমাদের সহ‌যোদ্ধা নূরে আলম‌কে নির্মমভাবে হত‌্যা করা হ‌য়ে‌ছে। আমরা আর হত‌্যার বিচার চাই না।এখন থেকে প্রতি‌রোধ নয় প্রতি‌শোধ নেব সকল হত‌্যার। শেখ হা‌সিনা উন্নয়‌নের কথা ব‌লে ব‌লে দেশ‌কে আজ দু‌র্ভিক্ষের দ্বারপ্রান্তে নি‌য়ে এ‌সে‌ছে। যে কোন মুহু‌র্তে শেখ হা‌সিনা দেশ থে‌কে পালা‌বে। যে কোন সময় তা‌রেক রহমা‌নের নি‌র্দেশে চুড়ান্ত আ‌ন্দোল‌নের ঘোষণা আস‌বে, তাই সক‌লে প্রস্তুত থাকুন। জনগণ‌কে তাদের ভো‌টের অ‌ধিকার ফি‌রি‌য়ে দি‌তে স্বেচ্ছা‌সেবক দ‌লের রাজপ‌থের আন্দোলন চল‌বেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯