• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

বিএনপি-জামায়াত চক্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
বিএনপি-জামায়াত চক্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল
বিএনপি-জামায়াত চক্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বির নেতৃত্বে বিক্ষোভ মিছিল।

জহির হোসেন:
হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বির নেতৃত্বে সারাদেশে বিএনপি-জামায়াত চক্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় পশ্চিম বাজারস্থ গাউছিয়া হাইওয়ে চাইনিজ রেষ্টুরেন্ট এর সম্মূখ থেকে মিছিলটি বের হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা বিএনপি-জামায়াত এর সমাবেশকে কেন্দ্র করে হাজীগঞ্জ বাজারে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বির নেতৃত্বে দিনব্যাপী সতর্কবস্থানে ছিলেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

পরে সন্ধ্যায় বিএনপি-জামায়াতের সকল অপশক্তি রুখে দিতে বাজারে মিছিল বের করা হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান বাবু, এমরান হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক তাছমিন, সহ-সম্পাদক মাহফুজুর রহমান মিলন, দ্বীন ইসলামসহ প্রতিটি ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১