• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

আমি সব সময় হাজীগঞ্জ-শাহরাস্তিবাসির কথা চিন্তা করি: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
আমি সব সময় হাজীগঞ্জ-শাহরাস্তিবাসির কথা চিন্তা করি: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
শাহরাস্তিতে মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি'র ব্যক্তিগত ঐচ্ছিক তহবিল হতে অসহায়দের মাঝে অনুদানের নগদ টাকা বিতরণ করেন।

মোঃ জামাল হোসেনঃ
শাহরাস্তিতে সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি’র ঐচ্ছিক তহবিল হতে অসহায়দের মাঝে অনুদানের নগদ টাকা বিতরণ করা হয়েছে। ১২ ডিসেম্বর সোমবার ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত অসহায়দের মাঝে এই নগদ টাকা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নগদ টাকা তুলে দেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম। তিনি বলেন

আমি আপনাদের একজন, আপনাদের জন্য আমার ভিতরে অনেক অনুভূতি আছে। আমি সব সময় হাজীগঞ্জ-শাহরাস্তিবাসির কথা চিন্তা করি এবং আপনাদেরকে আমি এতটুকু আশ্বস্ত করতে চাই আমি জীবনের যতটুকু পারি সঞ্চয় করি। যেন একজন গরীব মানুষকে সহায়তা করতে পারি। আমার জীবনের লক্ষ্যই সেটা। আমি যতটুকু প্রয়োজন ততটুকু খাব, বাঁচার স্বার্থে আর আমি বাঁচতে চাই আপনাদের কাজের জন্য । শুধু আপনাদের জন্য কাজ করতে। এর বেশি আমার জীবনের চাওয়ার কিছু নাই।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ন রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরের প্রোগ্রামার মোঃ শাহাজান। উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ মাহবুব আলম চৌধুরী, উপজেলা প্রকৌশলী সৈয়দ মেহেদী হাসান, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান, ডাঃ মাসুদ আলম, সাংবাদিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও এলাকার সুধীজন এবং উপকার উপকারভূগি উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১