• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

বিজয়ের স্রোত মিললো মুজিব চত্বরে

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
বিজয়ের স্রোত মিললো মুজিব চত্বরে
৫১তম বিজয় দিবসের প্রাত্যুষ ১৬ ডিসেম্বর সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সুচনা করে মৃত্যুঞ্জয়ী মুজিব চত্বরে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাসান মানিক’সহ সকল কর্মকর্তাবৃন্দ।

মহিউদ্দিন আল আজাদ॥
মহান বিজয় দিবসের শীতের সকালে কুয়াশাভেদ করে বিজয়ের স্রোত মিললো মুজিব চত্ত্বরে। ৫১তম বিজয় দিবসের প্রাত্যুষ ১৬ ডিসেম্বর সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সুচনা করে মৃত্যুঞ্জয়ী মুজিব চত্বরে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাসান মানিক’সহ সকল কর্মকর্তাবৃন্দ, উপজেলা পরিষদের পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন, ভাইস চেয়ারম্যাান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভিন মিলি।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন জেলা পরিষদের সদস্য সাবেক সদস্য ও সাবেক প্যানেল চেয়ারম্যান, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী জসিমউদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি, রোটা. এস এম মানিক।

উপজেলা মুক্তযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবু তাহের, মফিজুল ইসলাম, রফিক খান প্রমূখ।

উপজেলা আওয়ামী লীগের পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দীন, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ। দয়া করে কেউ কপি করবেননা।

উপজেলা যুবলীগের পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

পৌর যুবলীগের পক্ষে পৃথক পুস্পস্তবক অর্পণ করেন পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম ও জসিম উদ্দিন জনি।
পৌর ছাত্রলীগের পক্ষে পুস্পস্তবক অর্পণ করেন পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বিসহ নেতৃবৃন্দ।

এ ছাড়াও হাজীগঞ্জ প্রেসক্লাব, সাংবাদিক কল্যাণ সমিতি, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১, পিটিআই, হাজীগঞ্জ সবুজ সংঘ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন শহীদদের স্মরণে উপজেলা চত্বরে অবস্থিত মৃত্যুঞ্জয়ী মুজিব চত্বরে ফুলেল শুভেচ্ছা জানান।

সকাল ৮টায় হাজীগঞ্জ সরকারি মডেল পাইলটস্কুল এন্ড কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলণ, বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে সুবর্ণজয়ন্তীর কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ।

পরে একই মাঠে বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস, বিএনসিসি, বয়েজ স্কাউট, স্কাউট, কাব স্কাউট, গালর্স গাইড, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়। দয়া করে কেউ কপি করবেননা।

বেলা ১১টায় হাজীগঞ্জ সরকারি মডেল পাইলটস্কুল এন্ড কলেজ মহান স্বাধীনতা যুদ্ধে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা, বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান এবং জাতির পিতার স্বপ্নের বাংলা বিনিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও দিবসটি উপলক্ষে উপজেলা বিভিন্ন মসজিদে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। বিভিন্ন মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

বিকেলে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলটস্কুল এন্ড কলেজ মাঠে প্রীতি ফুটবল প্রতিযোগিতা ও সন্ধ্যায় উপজেলা মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দয়া করে কেউ কপি করবেননা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১