• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে লটারি অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে লটারি অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির লটারি করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

স্টাফ রিপোর্টার:

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের ২০২৩ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম সম্পন্ন করার লক্ষ্যে সরকারি নির্দেশনা অনুযায়ী লটারি সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুওে প্রতিষ্ঠানের হলরুমে অনুষ্ঠিত লটারিতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপতিত্বে ও সার্বিক তত্ত্বাবধানে এ লটারি কার্যক্রম সম্পন্ন করা হয়। এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. মো.জাকির হোসেন, সহকারী প্রধান শিক্ষক মো. হোসাইনুল আজমসহ স্থানীয় সাংবাদিক ও শিক্ষক উপস্থিত ছিলেন।

জানা গেছে, ২০২৩ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির লক্ষ্যে ৬০৯ জন শিক্ষার্থীর অভিভাবক ভর্তি ফরম সংগ্রহ করেন। সরকারি নির্দেশনা অনুযায়ী এই ৬০৯ জন শিক্ষার্থীর মধ্যে বৃহস্পতিবার লটারি অনুষ্ঠিত হয়। এতে সরাসরি ভর্তির জন্য ৪০০ জন শিক্ষার্থীকে ভর্তির সুযোগ এবং অপেক্ষমান হিসাবে ৬০ জন শিক্ষার্থীকে রাখা হয়।

এ বিষয়ে অধ্যক্ষ মো. আবু ছাইদ জানান, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে ৬ষ্ঠ শ্রেণিতে ৪০০ জন শিক্ষার্থী ভর্তির লক্ষে লটারি কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। এর মধ্যে ৬০ জনকে অপেক্ষমান রাখা হয়েছে। তিনি বলেন, আগামি ১-৫ জানুযায়ীর ভর্তি কার্যক্রম চলবে।

উল্লেখ্য, ভর্তি হওয়ার জন্য শিক্ষার্থীদের পাসপোর্ট সাইজের ২ কপি ও স্ট্যাম্প সাইজের ২ কপি রঙ্গিন ছবি, ফটোকপিসহ মূল সনদপত্র ও ছাড়পত্র (টি.সি), জন্ম নিবন্ধনের ফটোকপি, অভিভাবকের মোবাইল নম্বর, শিক্ষার্থীর পিতা ও মাতার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি বিদ্যালয়ে নিয়ে আসতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১