• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে মহান বিজয় দিবস পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে মহান বিজয় দিবস পালিত
বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে মহান বিজয় দিবসের আলোচনাসভায় বক্তব্য রাখছেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির চক্রবর্তী ।

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে যথাযোগ্য মর্যদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির চক্রবর্তী নেতৃত্বে শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীরা।

এরপর সকাল ১০টায় কলেজের হলরুমে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও মোনাজাত এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির চক্রবর্তী, সহকারী অধ্যাপক মোশারফ হোসেন লিটন, মোস্তাফিজুর রহমান, নির্মল চক্রবর্তী ও অর্পিতা বর্ধণ।

প্রভাষক এস. এম লিয়াকত হোসেনের উপস্থাপনায় বক্তব্য শেষে মহান স্বাধীনতা সংগ্রামে শহীদ ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত, জীবিত মুক্তিযোদ্ধাদের দীর্ঘায়ু ও সুস্থতা এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রভাষক নুর মোহাম্মদ।

দোয়া ও মোনাজাত শেষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় সহকারী অধ্যাপক মাসুমা আক্তার, প্রভাষক কাজী নাসির উদ্দিনসহ অন্যান্য শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১