• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে চেয়ারম্যানকে মারতে গিয়ে দেশীয় অস্ত্রসহ যুবক আটক হাজীগঞ্জ পৌরসভাসহ কয়েকটি সরকারি প্রতিষ্ঠানের কার্যক্রম পরিদর্শন করলেন জেলা প্রশাসক কামরুল হাসান ভোটারদের ভোট কেন্দ্রে আনার দায়িত্ব প্রার্থীর আর নির্বাচন সুষ্ঠ করার দায়িত্ব আমাদের-জেলা প্রশাসক কামরুল হাসান শিক্ষার্থীকের শাসন করায় শিক্ষককে মেরে হাসপাতালে পাঠালো অভিভাবক ব্রিজের রেলিং ভেঙ্গে বাস নদীতে, নিহত ৩১ হাজীগঞ্জ স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলের শিক্ষা সফর ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ প্রধানমন্ত্রীর ১৫টি নির্দেশনা বাস্তবায়নে দেশের সব পৌরসভার মেয়র ও প্রশাসককে চিঠি প্রতি ইউনিট বিদ্যুতের দাম বাড়ছে ৩৪ পয়সা, সমন্বয় হবে তেলের দামও দ্বাদশ জাতীয় সংসদের ৫০টি সংরক্ষিত নারী আসনে বিজয়ীদের চূড়ান্ত তালিকা প্রকাশ সাংবাদিক সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন ১০৬ বারের মতো পেছালো

হাজীগঞ্জ কিউসি টাওয়ারে জামায়াত নেত্রীদের গোপন বৈঠক থেকে পুলিশের অভিযানে ১১ সদস্য আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
হাজীগঞ্জ কিউসি টাওয়ারে জামায়াত নেত্রীদের গোপন বৈঠক থেকে পুলিশের অভিযানে ১১ নারী জামায়াত নেত্রী আটক
হাজীগঞ্জ কিউসি টাওয়ার থেকে আটক জামায়াতের নেত্রীদের থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

মোহাম্মদ উল্যাহ বুলবুল:

হাজীগঞ্জে অবসরকালীন ছুটিতে থাকা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. আব্দুস সালামের ভাড়া বাসায় ‘গোপন বৈঠককালে’ জায়ামাতের ১১ নারী সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (১৮ ডিসেম্বর) বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ কিউসি (কাতার-কানাডা) টাওয়ারে ১১ তলার ওই বাসাতে বৈঠক চলাকালে তাদের আটক করা হয়।

জানা গেছে, কিউসি টাওয়ারের ১১ তলার ‘বি’ ব্লকে ভাড়া বাসায় পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. আব্দুস সালাম। তিনি হাজীগঞ্জ উপজেলা কৃষি অফিসের কর্মরত ছিলেন। চলতি বছর তিনি অবসরকালীন ছুটি যান বলে বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম।

তিনি বাসা ভাড়া নেওয়ার পর থেকে নিয়মিত ওই বাসায় জামায়াতের নারী সদস্যরা আসা-যাওয়া করতো এবং গোপন বৈঠক হতো। এমন সংবাদের ভিত্তিতে ওই বাসাসহ ভবনটি নজরদারীতে রাখে পুলিশ। এরপর রোববার গোপন বৈঠক চলাকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করেন।

অভিযানে জামায়াতের ১১ নারী সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় ওই বাসা থেকে জামায়াতের মতাদর্শের বই, প্রচারপত্র, চাঁদা আদায়ের রসিদ বই ও দাওয়াতি কার্ডসহ বেশ কিছু সরঞ্জাম জব্দ করা হয়েছে বলে জানা গেছে। তবে তাৎখনিক আটককৃতদের নাম জানা যায়নি।

এ বিষয়ে কিউসি টাওয়ারের ‘বি’ ব্লকের সত্ত্বাধীকারী মো. সফিকুর রহমানের সাথে সংবাদকর্মীদের কথা হলে তিনি কোন বক্তব্য দিতে রাজি হননি। তবে তাঁর অফিস সহায়ক (দারোয়ান) মো. সিদ্দিকুর রহমান জানান, ওই বাসায় প্রায় সময় মহিলারা আসা-যাওয়া করতো। তারা কি জন্য বা কি কারণে আসা-যাওয়া করতো, তা তিনি জানেন না। এখন নারীদের আটক হওয়ার পর তিনি বিষয়টি জেনেছেন বলে জানান।

এ দিকে ওই সময়ে সংবাদকর্মীদের উপস্থিতি টের পেয়ে অবসরকালীন ছুটিতে থাকা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. আব্দুস সালাম মুঠোফোনে কথা বলতে বলতে ওই স্থান থেকে সরে যান। পরে তাঁকে না পাওয়ায় এবং তাঁর মুঠোফোন সংগ্রহ করতে না পারায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

অপর দিকে ওই মহিলা নেত্রীদের গাড়ীতে তোলার সময় আশে-পাশে উপজেলা জামায়াতের নেতাদের আনা-গোনা দেখা যায়। দূর থেকে তারা বিষয়টি পর্যবক্ষেণ করছিলেন। একটি ভিডিওতে ওই বিষয়টি দেখা যায়।

এ বিষয়ে আজ (সোমবার) আনুষ্ঠানিক বক্তব্য দেওয়া হবে বলে জানান, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ। তবে জামায়াতের নারী কর্মীদের আটকের বিষয়টি নিশ্চিত করে তিনি সংবাদকর্মীদের বলেন, প্রাথমিক তদন্ত ও আটককৃতের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯