• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

সন্তানদের মানুষ করতে হলে উদ্দেশ্য আদর্শ নির্ণয় করুন: জেলাপ্রাসক কামরুল হাসান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

হাবিবুর রহমান ভূঁইয়া:

শাহরাস্তিতে বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীদের মান উন্নয়নে অভিভাবকদেরকে নিয়ে সনদ প্রধান ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর ) সকালে শাহরাস্তিতে বিয়াম ল্যাবরেটরি স্কুলের উদ্যোগ স্কুল আঙ্গিনা এটি অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হুমায়ন রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিদ্যালয়টি আপনাদের এলাকার একটি সম্পদ। শিক্ষার্থীদের অভিভাবক যারা আপনারা উপস্থিত রয়েছেন। শিশুদের উন্নত জীবন গড়তে লেখাপড়া একটি মানদণ্ড নির্ণয় করে আগাতে হবে। তাহলে তারা জীবনের উদ্দেশ্য আদর্শ নির্ণয় করে জীবন গড়তে সক্ষম হবে। এছাড়া তিনি সাধারণ মানুষের মধ্যে সম্প্রীতি ও মমত্ববোধ কমে যাওয়ার উপর দুঃখ প্রকাশ করেন। এজন্য মানুষের দয়া মায়া বৃদ্ধি করে সম্পর্ক উন্নয়নের তাগিদ দেন। লেখাপড়া যারা দুর্বল তাদের সময় নষ্ট না করে কর্মমুখী শিক্ষার দিকে জীবন গঠনে আহ্বান জানান।

পরে তিনি পিঠা উৎসবের স্টল ঘুরে দেখেন। শিক্ষার্থীদের অংশগ্রহণের ডিসপ্লে সংগীত উপভোগ করেন। সহকারী প্রধান শিক্ষক মোঃ ইমাম হোসেন মজুমদারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ( ভূমি) মোঃ আমজাদ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) এ আর এম জাহিদ হাসান , শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শহীদ হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার,স্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম প্রধানীয়া।

অন্যান্যদরে মধ্যে শাহরাস্তি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, মিনার ওই স্কুলের শিক্ষক শিক্ষার্থী অভিভাবক এলাকার গণ্যমান্য ব্যক্তি সুশীল সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ,গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১