• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ আনন্দ উদ্দীপনায় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে পাঠ্যপুস্তক উৎসব উদযাপিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পাঠ্যপুস্তক দিবস পালিত

জহির হোসেন:
হাজীগঞ্জ বালিকা পাইলট হাই স্কুলে আনন্দ উদ্দীপনায় ও উৎসবমূখর পরিবেশে পাঠ্যপুস্তক দিবস (বই উৎসব) পালনের মধ্য দিয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়েছে। রোববার (১ জানুয়ারী) দুপুরে বিদ্যালয়ের হলরুমে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরুর সভাপতিত্বে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক ও অভিভাবক মাঝে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবু সাঈদ চৌধুরী, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন ও একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউরী।

সহকারী প্রধান শিক্ষক মুহাম্মদ আকবার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের পক্ষে বক্তব্য রাখেন, বিদ্যোৎসাহী সদস্য ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. জাকির হোসেন সোহেল, শিক্ষকদের পক্ষে প্রধান শিক্ষক প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, সিনিয়র শিক্ষক মিজানুর রহমান তুহিন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত ও পবিত্র গীতা পাঠ শেষে উপস্থিতির সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য মোহাম্মদ ওমর ফারুক, বিল্লাল হোসেন, মোস্তাফিজুর রহমান, মহিবুল ইসলাম ও রাবেয়া আক্তারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১