• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

শাহরাস্তিতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রতিবন্ধী শিশুর মৃত্যু 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩

 মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ
১১ জানুয়ারি বুধবার বেলা ১১টার দিকে শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের মানিকের বাড়ির পাশে পথে পূর্বদিক থেকে আসা একটি ট্রাকের নীচে পড়ে খামপাড় গ্রামের আব্দুস সাত্তার এর প্রতিবন্ধী পুত্র মোহাম্মদ শামীম (১২) মারাত্মকভাবে আহত হলে,স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী লাকসাম উপজেলার নাসা হাসপাতাল নিয়ে গেলে ডাক্তার আশঙ্কা জনক ভাবে তাকে কুমিল্লায় রেফার করে, কুমিল্লা নেওয়ার পথে তার মৃত্যু হয়। । জানা গেছে শিশু শামীম তার নানার বাড়ি উল্যাশ্বর পাইকপাড়া গাজী বাড়িতে থাকতো।

মৃত. পতিবন্ধী শিশুর শামীমের পিতা আবদুল সাত্তার জানান, আমার বাড়ি রায়শ্রী উত্তর ইউনিয়নের খামপাড় গ্রামে। আমার পতিবন্ধী শিশু সন্তান শামীম তার নানার বাড়ি উল্লাশ্বর গ্রামের পাইকপাড়া গাজী বাড়িতে থাকত। পতিবন্ধী শিশু হওয়ায় তার নানার এলাকার প্রত্যেকে তাকে আদর-যত্ন করতো। সে প্রতি দিনেরমত বুধবার সকালে অটোরিকশায় ঘুরতে বের হয়। সকাল ১০ঃ৪৫টার দিকে সে পাশ্ববর্তী পূর্বদিকের গ্রাম গঙ্গারামপুর মানিকের বাড়ির সরু রাস্তায় ব্যাকে পৌঁছলে পূর্বদিক থেকে আসা ঢাকা মেট্টো ড-১১-৬৩০৪ নং ট্রাক তার অটোরিকশাটিকে ধাক্কা দিলে শিশু শামীম আত্মরক্ষায় অটোরিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে শিশু শামীম সজোরে ট্রাকের সাথে ধাক্কা খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এতে সে গুরুতর আহত হয়। এ ব্যাপারে শাহারাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদ হোসেন জানান জিডি মুলে শিশু সন্তানের লাশ তার বাবা-মাকে বুঝিয়ে দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১