• সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
সিঙ্গাপুর যাচ্ছেন ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন জেনে নেই তালশাঁসের উপকারিতা ও পুষ্টিগুণ এবার শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে মোস্তাফিজ রাইসির মৃত্যুতে আমাদের হাত নেই : ইসরাইলি কর্মকর্তা সাত লাখ ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার হাজীগঞ্জ, শাহরাস্তি ও চাঁদপুর সদর উপজেলার ২৮৭ কেন্দ্রে ভোট গ্রহনের প্রস্তুতি চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া ব্যাটারিচালিত রিকশা বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না : প্রধানমন্ত্রী ইব্রাহিম রাইসি মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক

শাহরাস্তিতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রতিবন্ধী শিশুর মৃত্যু 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩

 মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ
১১ জানুয়ারি বুধবার বেলা ১১টার দিকে শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের মানিকের বাড়ির পাশে পথে পূর্বদিক থেকে আসা একটি ট্রাকের নীচে পড়ে খামপাড় গ্রামের আব্দুস সাত্তার এর প্রতিবন্ধী পুত্র মোহাম্মদ শামীম (১২) মারাত্মকভাবে আহত হলে,স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী লাকসাম উপজেলার নাসা হাসপাতাল নিয়ে গেলে ডাক্তার আশঙ্কা জনক ভাবে তাকে কুমিল্লায় রেফার করে, কুমিল্লা নেওয়ার পথে তার মৃত্যু হয়। । জানা গেছে শিশু শামীম তার নানার বাড়ি উল্যাশ্বর পাইকপাড়া গাজী বাড়িতে থাকতো।

মৃত. পতিবন্ধী শিশুর শামীমের পিতা আবদুল সাত্তার জানান, আমার বাড়ি রায়শ্রী উত্তর ইউনিয়নের খামপাড় গ্রামে। আমার পতিবন্ধী শিশু সন্তান শামীম তার নানার বাড়ি উল্লাশ্বর গ্রামের পাইকপাড়া গাজী বাড়িতে থাকত। পতিবন্ধী শিশু হওয়ায় তার নানার এলাকার প্রত্যেকে তাকে আদর-যত্ন করতো। সে প্রতি দিনেরমত বুধবার সকালে অটোরিকশায় ঘুরতে বের হয়। সকাল ১০ঃ৪৫টার দিকে সে পাশ্ববর্তী পূর্বদিকের গ্রাম গঙ্গারামপুর মানিকের বাড়ির সরু রাস্তায় ব্যাকে পৌঁছলে পূর্বদিক থেকে আসা ঢাকা মেট্টো ড-১১-৬৩০৪ নং ট্রাক তার অটোরিকশাটিকে ধাক্কা দিলে শিশু শামীম আত্মরক্ষায় অটোরিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে শিশু শামীম সজোরে ট্রাকের সাথে ধাক্কা খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এতে সে গুরুতর আহত হয়। এ ব্যাপারে শাহারাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদ হোসেন জানান জিডি মুলে শিশু সন্তানের লাশ তার বাবা-মাকে বুঝিয়ে দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১