• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সিঙ্গাপুর যাচ্ছেন ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন জেনে নেই তালশাঁসের উপকারিতা ও পুষ্টিগুণ এবার শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে মোস্তাফিজ রাইসির মৃত্যুতে আমাদের হাত নেই : ইসরাইলি কর্মকর্তা সাত লাখ ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার হাজীগঞ্জ, শাহরাস্তি ও চাঁদপুর সদর উপজেলার ২৮৭ কেন্দ্রে ভোট গ্রহনের প্রস্তুতি চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া ব্যাটারিচালিত রিকশা বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না : প্রধানমন্ত্রী ইব্রাহিম রাইসি মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক

হাজীগঞ্জে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে সাংবাদিক হাবীবের বাবার মৃত্যুবার্ষিকী পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩

হাজীগঞ্জ প্রেসকাবের সদস্য, দৈনিক ইলশেপাড়’র ব্যুরো ইনচার্জ, জাতীয় দৈনিক ডেইলি অবজারভার ও প্রতিদিনের সংবাদ এর প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্’র বাবা মরহুম মোহাম্মদ হারুন-অর রশিদের ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) বিকালে মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের কবর জেয়ারত এবং বাদ এশা মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ দিন বাদ আছর সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্দের নিজ বাড়ি হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের টোরাগড় গ্রামের ভুঁইয়া বাড়ির পারিবারিক কবরস্থানে মরহুম হারুন অর রশিদের মাগফেরাত কামনায় কবর জেয়ারত ও দোয়া এবং বাদ এশা টোরাগড় পূর্বপাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদে মিলাদ, দোয়া ও মোনাজাত করা হয়।

একই সময়ে সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্’র চাচা গুরুতর অসুস্থ রাজধানীর কিডনী এন্ড জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মো. সুকুর মিয়া ও হৃদরোগ ইনিস্টিটিটে চিকিৎসাধীন মো. শাহআলমের সুস্থতা ও আরোগ্য কামনায় দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাও. বি.এম মাহাদী হাসান এবং মিলাদ পরিচালনা করেন সহকারী ইমাম ও মুয়াজ্জিন হাফেজ মো. যুবায়ের ইসলাম।

এ সময় সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্’র ছোট ভাই মো. রাশেদ ভুঁইয়া, মো. রাছেল ভুঁইয়াসহ নিকট আত্মীয়-স্বজন, প্রতিবেশী ও মসজিদের ধর্মপ্রাণ মুসুল্লী, স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ২০২০ইং সালের এই দিনে (২৫ জানুয়ারি) মোহাম্মদ হারুন অর রশিদ অসুস্থতাজনিত কারণে নিজ বাড়িতে মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১