• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

নিরাপদ খাদ্য আইনে হাজীগঞ্জের ছয় ব্যবসা প্রতিষ্ঠান মালিককে এক বছর করে কারাদণ্ড

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ছয় ব্যবসা প্রতিষ্ঠান মালিককে নিরাপদ খাদ্য আইনে এক বছর করে কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে বিশুদ্ধ খাদ্য আদালতের চাঁদপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেড মো. কামাল হোসাইন এই রায় দেন।

রাতে হাজীঞ্জ উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মো. সামছুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, পচা মাংস ও মাংসের তরকারি এবং পোড়া তেলের ব্যবহার করার দায়ে হাজীগঞ্জ বাজারের হাজী বিরিয়ানী হাউজের মালিক সোহাগ শিকদারকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড, চিটাগাং বেকারির মালিক হোসেন খানকে প্যাকেট ও লেভেল না থাকা, নোংরা পরিবেশ ও খাদ্যকর্মীদের স্বাস্থ সনদ না থাকা, মিথ্যা তারিখ দেয়ার দায়ে এক বছরের বিনাশ্রম কারাদন্ড এবং বাকিলা বাজারের এসএ ষ্টোরের মেয়াদোত্তীর্ণ ও লাইসেন্স না থাকায় মালিক আবু ছায়েদকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

এছাড়াও নিরাপদ খাদ্য আইনে একই উপজেলার মেনাপুর বাজারের ইকরাম ষ্টোরের রবিউল আউয়ালকে মেয়াদোর্ত্তীণ পণ্য ও লাইসেন্স না থাকার দায়ে এক বছরের বিনাশ্রম কারাদন্ড, মেয়াদোর্ত্তীণ পণ্যের দায়ে কৈয়ারপুল বাজারের শাহজাহান ষ্টোর এবং হাজীগঞ্জ বাজারের শাহরীন ষ্টোরের মাহবুব আলমকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

আসামী ৬ জনের মধ্যে চিটাগাং বেকারির মালিক হোসেন খান ছাড়া বাকী ৫জন রায়ের সময় অনুপস্থিত ছিলেন। পরে হোসেন খানকে কারাগারে পাঠানো হয়।

২০২১ সালের বিভিন্ন সময় নিরাপদ খাদ্য আইনে প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন হাজীগঞ্জ উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মো. সামছুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১