• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩
ছবি-ত্রিনদী

মোঃ জামাল হোসেনঃ
চাঁদপুরের শাহরাস্তিতে চুরির অপবাদ সইতে না পেরে মোঃ সৈকত হোসেন (২৫) নামের এক যুবকের আত্মহত্যার অভিযোগ উঠেছে।
রোববার ( ১২ ফেব্রুয়ারী) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। নিহতের পরিবার, হাসপাতাল ও  এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহম্মদনগর গ্রামের হাসেম মোক্তার বাড়ির আনিস মিয়ার পুত্র সৈকত হোসেন (২৫) বাড়ির পাশে বিবাহ করেন। শ্বশুর বাড়িতে আসা যাওয়ার সময় স্থানীয় মনির ও সাগর নামের ২ যুবক তাকে চোর বলে ক্ষেপাতো। এতে সে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে গত শনিবার দুপুরে শ্বশুর বাড়ি হতে বের হয়ে রাস্তার উপর কিটনাশক পান করে। তার স্ত্রী ও শ্বশুর সেখান থেকে তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন তার মৃত্যু হয়।
শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১