• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৭সহ ৪৭জনের মনোনয়নপত্র দাখিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৭সহ ৪৭জনের মনোনয়নপত্র দাখিল
ছবি-ত্রিনদী।

হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউপি নির্বাচনে মনোয়নপত্র জমাদেয়ার শেষ দিন আজ রবিবারে চেয়ারম্যান পদে ৭, সংরক্ষিত নারী সদস্য ১২ ও সাধারণ সদস্যপদে ৩৫জনের মনোয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করা ৭জন হলো নৌকা প্রতীকে বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম বকাউল। এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান প্রার্থী আবু তাহের, মো. আনোয়ারুল ইসলাম ও আকতার হোসেন, কেএম রাসেল, মো. মিজানুর রহমান, মো. হেলাল উদ্দিন। ।

এছাড়াও ৯টি ওয়ার্ডে ১২ জন সংরক্ষিত নারী সদস্য ও ৩৫ জন সাধারন সদস্য প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

দ্বাদশগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচনে মোট ভোটার ১০ হাজার ৯শ। এর মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ৫শ ৬৪জন ও নারী ভোটার ৫ হাজার ৩শ ৩৬জন। মোট ভোট কেন্দ্র ৯টি।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খোরশেদ আলম বকাউলের মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দীন, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন বাচ্চু, দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান, ১নং বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, সাধারণ সম্পাদক ডা. অমলকান্তি ধরসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, আগামীকাল যাছাই-বাছাই অনুষ্ঠিত হবে। এ ছাড়াও আপিল দায়েরের শেষ তারিখ ২৩ ফেব্রæয়ারি, আপিল নিষ্পত্তি ২৬ ফেব্রææয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রæয়ারি, প্রতীক বরাদ্দ ২৮ ফেব্রæয়ারি এবং ১৬ মার্চ সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১