• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সিঙ্গাপুর যাচ্ছেন ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন জেনে নেই তালশাঁসের উপকারিতা ও পুষ্টিগুণ এবার শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে মোস্তাফিজ রাইসির মৃত্যুতে আমাদের হাত নেই : ইসরাইলি কর্মকর্তা সাত লাখ ইয়াবাসহ ৪ জন গ্রেপ্তার হাজীগঞ্জ, শাহরাস্তি ও চাঁদপুর সদর উপজেলার ২৮৭ কেন্দ্রে ভোট গ্রহনের প্রস্তুতি চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া ব্যাটারিচালিত রিকশা বন্ধের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না : প্রধানমন্ত্রী ইব্রাহিম রাইসি মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক

সৌদিআরবে সড়ক দূর্ঘটনায় আহত হাজীগঞ্জের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

সৌদিআরবে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত আব্দুল কাদের প্রধানীয়া (৩৫) নামের এক রেমিটেন্স যোদ্ধা মারা গেছেন। প্রায় তিন মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রোববার (১৯ ফেব্রুয়ারী) সকালে চিকিৎসাধীন অবস্থায় সৌদিআরবের আবহা শহরের একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

নিহত আব্দুল কাদের প্রধানীয়া হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের পশ্চিম পাড়া আলাউদ্দিন প্রধানীয়া বাড়ির মো. মফিজুল ইসলামের ছেলে।

জানা গেছে, পরিবারের স্বচ্ছলতার আশায় ও জীবিকার তাগিদে ১৬ মাস পূর্বে ধার-দেনা (ঋণ) করে সৌদিআরবের আবহা প্রদেশে পাড়ি জমান আব্দুল কাদের প্রধানীয়া। তিনি সেখানে শ্রমিকের কাজ করতেন।

গত তিন মাস পূর্বে তিনি কর্মস্থলে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। এরপর থেকে তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল কাদের প্রধানীয়া।

নিহতের ভাতিজা আবু বকর ও চাচাতো ভাই ওমর ফারুক জানান, মৃত্যুকালে আব্দুল কাদের প্রধানীয়া বাবা, মা, স্ত্রী ও তিন শিশু সন্তান রেখে গেছেন। এর মধ্যে বড় ছেলে মেহেদী হাছানের বয়স মাত্র ৭ বছর, বড় মেয়ে মরিয়ম আক্তার ৫ বছর ও ছোট মেয়ে মেহেরিন আক্তারের বয়স ১ বছর।

প্রবাসে যাওয়ার সময় যেই ঋণ করে গেছেন, তা এখনো পরিশোধ হয়নি। এখন তিন শিশু সন্তানকে নিয়ে কি করবেন তাঁর স্ত্রী এই বলে কান্নায় ভেঙ্গে পড়েন তারা।

এদিকে পরিবারের লোকজন ও ওই ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া নিহত আব্দুল কাদের প্রধানীয়ার মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের সু-দৃষ্টি কামনা করেন।

এসময় নিহতের পরিবারের প্রতি আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য স্থানীয় ও এলাকাবাসী সরকার, জনপ্রতিনিধি ও বিত্তবানদের প্রতি অনুরোধ জানান। তারা প্রশ্ন রেখে বলেন, কাদেরের রেখে যাওয়া তিন শিশু সন্তানকে কিভাবে লালন-পালন করবেন তার স্ত্রী?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১