• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

রাজারগাঁও ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

জাতীয় শ্রমিক লীগ, হাজীগঞ্জ উপজেলার শাখার অধীনে রাজারগাঁও ইউনিয়নের আহবায়ক কমিটি গঠণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত এক সভায় আগমি তিন মাসের জন্য এ কমিটির অনুমোদন দেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানা ও সাধারণ সম্পাদক শুকুর আলম গাজী।

অনুমোদিত কমিটির আহবায়ক হলেন অলি আহম্মেদ, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন ও ইমান হোসেন। এসময় নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে ওয়ার্ড কমিটিগুলো সম্পন্ন করার নির্দেশনা দেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানা ।

এর আগে উপজেলা সাধারণ সম্পাদক শুকুর আলম গাজীর উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসেন দুলু, উপজেলা শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন সাগর, সাংগঠনিক সম্পাদক শেখ মনির হোসেন, সহ-শিক্ষা, সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মজিবুর রহমান প্রমুখ।

এ সময় রাজারগাঁও ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে আব্দুল মান্নান চৌধুরী, রাসেল খাঁন, আব্দুর রহমান, শফিকুর রহমান, মাসুদ হোসেন, মিজানুর রহমান তুহিন, শামিম পাটওয়ারী, বকুল মিয়া, মুসলিম প্রধানীয়াসহ উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০