• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

গুলিতে নিহত বাংলাদেশি যুবক রজনের লাশ ফেরত দিয়েছে বিএসএফ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

অনলাইন নিউজ ডেস্ক :

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রোকনপুর সীমান্তের ওপারে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে নিহত বাংলাদেশি যুবক রোজিবুল ইসলাম ওরফে রজনের (৩০) লাশ ফেরত দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার ভোরে রোকনপুর সীমান্তের শূন্যরেখায় লাশ পৌঁছে দেয় বিএসএফ সদস্যরা।

লাশ ফেরতের বিষয়টি নিশ্চিত করে রোকনপুর বিজিবি সীমান্ত ফাঁড়ির সুবেদার আবদুল জাব্বার বলেন, লাশ গ্রহণ করার সময় গোমস্তাপুর থানা-পুলিশ উপস্থিত ছিল। শূন্যরেখা থেকে লাশ রোকনপুর সীমান্ত ফাঁড়িতে এনে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সীমান্তের ওপারে ভারতীয় অংশে গত শনিবার রাতে বিএসএফের গুলিতে নিহত হন রোজিবুল। গতকাল সোমবার বিএসএফের সঙ্গে পতাকা বৈঠকে লাশ ফেরত দেওয়ার সিদ্ধান্ত হয়।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, ভারতীয় পুলিশ ময়নাতদন্তের পর লাশ ফেরত দিয়েছে। শরীরে গুলিবিদ্ধ হওয়ার চিহ্ন ছিল।

রাধানগর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মতিউর রহমান বলেন, রোকনপুরের বাসিন্দা রোজিবুল গরু চোরাচালান করতে রাখাল হিসেবে ভারতে গিয়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০