• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিনের কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় হাজীগঞ্জে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা-২০২৩ এর উদ্বোধন।

কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় হাজীগঞ্জে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে শনিবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে আয়োজিত মেলার উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) গোলাম ফারুক মুরাদ।

এর আগে এ দিন সকালে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কৃষি প্রাঙ্গণ থেকে বের হয়ে উপজেলা চত্ত্বর হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে। উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ দিলরুবা খানমের সার্বিক ব্যবস্থাপনায় র‌্যালী শেষে ফিতা কেটে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা।

তিন (৯-১১ ডিসেম্বর) দিনব্যাপী এই কৃষি প্রযুক্তি মেলায় শস্য চিত্রে হাজীগঞ্জ উপজেলার মানচিত্র, খাল খননে কৃষির উন্নয়ন, শাক-সবজির পরিচিতি, প্রদর্শন ও সংরক্ষন, ফল বাগান প্রদর্শনসহ বেশ কয়েকটি স্টল দেওয়া হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সব দর্শনার্থী ও কৃষকদের জন্য এই মেলা উন্মুক্ত থাকবে।

মেলায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলিসহ অন্যান্য অতিথিবৃন্দ ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. কামাল হোসেন পাটওয়ারী, আবুল বাসার সরকার, চন্দন কুমার দাশ, শাহপরান খাঁন, আব্দুস সালামসহ অন্যান্য উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামি ১২-১৪ ডিসেম্বর নোয়াখালি, ফেনী, লক্ষ্মীপুর, চট্টগ্রাম ও চাঁদপুর কৃষি উন্নয়ন প্রকল্প বিষয়ক কৃষি প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০