• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে নবাগত ইউএনও তাপস শীলের যোগদান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীলকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাসান মানিকসহ অফিসারবৃন্দ।

চাঁদপুরের হাজীগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসাবে যোগদান করেছেন তাপস শীল। সোমবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় যোগদান করেন তিনি। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।

বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে প্রশাসন ক্যাডারে যোগদান করেন তাপস শীল। তিনি চাকরি জীবনে প্রথমে রাঙ্গামাটি জেলায় প্রবেশনারী কর্মকর্তা হিসাবে যোগদান করেন। এরপর তিনি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন।

পরবর্তীতে পদোন্নতি পেয়ে গত বছরের ৩০ আগস্ট কুমিল্লা জেলার চান্দিনা উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন তাপস শীল। সম্প্রতি ইসির নির্দেশনা অনুযায়ী দেশের ১১০ উপজেলার ইউএনও বদলীর কার্যক্রমের অংশ হিসাবে তিনি হাজীগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেন।

তাপস শীল সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার কৃতি সন্তান। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। তাঁর স্ত্রী ৩৪ তম বিসিএস ক্যাডার হিসাবে সরকারি চাকরিতে যোগদান করে বর্তমানে কৃষি অধিদপ্তরের অধীনে রাজধানীর খামার বাড়িতে কর্মরত আছেন।

এক প্রতিক্রিয়ায় নবাগত ইউএনও তাপস শীল বলেন, সরকারি কর্মকর্তা হিসেবে হাজীগঞ্জ উপজেলায় যোগদান করেছি। যতদিন থাকবো সরকারি নির্দেশনা মোতাবেক উপজেলা বাসীর উন্নয়ন ও সম্মৃদ্ধিকরণ ততদিন কাজ করবো। এ জন্য সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০