• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ন জিউর আখড়ায় বিদায়ী ইউএনওকে সংবর্ধনা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জ বাজারস্থ শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ন জিউর আখড়ায় বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে আখড়া কার্যালয়ে তাঁকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সভাপতি দিলীপ কুমার সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সত্যব্রত ভদ্র মিঠুনের উপস্থাপনায় সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক।

অনুষ্ঠানে আখড়া কমিটির পক্ষে বক্তব্য দেন, সঞ্জয় কর্মকার, সমির লাল দত্ত, রাধাকান্ত দাস রাজু, শ্যামল সাহা প্রমুখ। এ সময় প্রবীর কুমার সাহা ফটিক, তপন কুমার পাল, বিধু ভূষণ রায় সুজন, রতন সরকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মো. রাশেদুল ইসলাম উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে গত বছরের ৭ এপ্রিল হাজীগঞ্জে যোগদান করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এক বছরের বেশি দায়িত্ব পালনকারী উপজেলা নির্বাহী কর্মকর্তাদের ইসির (নির্বাচন কমিশন) নির্দেশনায় বদলি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এর মধ্যে ইউএনও মো. রাশেদুল ইসলামকে কক্সবাজার জেলার কুতুবদীয়া উপজেলায় বদলি করা হয়েছে। তিনি রোববার (১১ ডিসেম্বর) হাজীগঞ্জ থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নেন এবং সোমবার বেলা দুইটার দিকে হাজীগঞ্জ থেকে নতুন কর্মস্থল কুতুবদিয়ার উদ্দ্যেশ্যে রওনা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০