• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে ৫ দিন ব্যাপী হরিনাম সংকীর্ত্তন চলছে

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

প্রতিনিধি, হাজীগঞ্জ (চাঁদপুর) :
চাঁদপুরের হাজীগঞ্জ পৌর মহাশ্মশানে মহা নামযজ্ঞানুষ্টান গত ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে শুরু ১৮ ডিসেম্বর মঙ্গলবার পযর্ন্ত চলবে এই হরিনাম সঙ্কীর্ত্তন।
হাজীগঞ্জ পৌর মহাশ্মশানে কার্যকরি কমিটির সদস্যবৃন্দ সাধারণ সদস্যবৃন্দ ও সর্বস্তরের ভক্তবৃন্দ উক্ত মহানামযজ্ঞের আয়োজন প্রতি বছর এর ন্যয় এবার ও হরি নাম সঙ্কীর্ত্তনের আয়োজন করেছে।
কলিহত জীবের দুঃখ মোচন ও শান্তি অর্জনের একমাত্র উপায় মধুর হরিনাম সঙ্কীর্ত্তন। এই হরিনাম সঙ্কীর্ত্তন সনাতন ধর্ম শাস্ত্রের সার সিদ্ধান্ত। তাই জগৎ মঙ্গলার্থে ও বিশ্ব শান্তির উদ্দেশ্যে বিগত বছরের ন্যায় এবারও বাৎসরিক ৪০ প্রহর ৫ দিন ব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম মহা নামযজ্ঞ ও মহা প্রসাদ আশ্বাদন শুভ আয়োজন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে ১২টি কৃত্তনীয়া দল মধুর হরিনাম পরিবেশনায় থাকছেন। অচ্যুতানন্দ সম্প্রদায় চট্টগ্রাম, শ্রী অদ্বৈত্য সম্প্রদায় খুলনা, শ্রী ভবা পাগলা সম্প্রদায় সাতক্ষীরা, শ্রী সোনার গৌর সম্প্রদায় সাতক্ষীরা, শ্রী সুধারাম সম্প্রদায় মাদারীপুর, শ্রী দীপ্তি সম্প্রদায় গোপালগঞ্জ, শ্রী দীপুশ্রী সম্প্রদায় গোপালগঞ্জ, শ্রী ব্রজেশ্বরী সম্প্রদায় গোপালগঞ্জ, শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ সম্প্রদায় হাজীগঞ্জ।
হাজীগঞ্জ হিন্দু কল্যান ও সৎকার সমিতি তথা হাজীগঞ্জ পৌর মহাশ্মশান কমপ্লেক্স এর কার্যকরি কমিটির পক্ষে সভাপতি অপন কুমার সাহা ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সাহা বলেন আপনারা মহোৎসবের প্রতিটি পর্বে স্বপরিজন ও স্ববান্ধবে শুভাগমন করে এই মহতি শুভ আয়োজনকে মধুময় ও সার্থক করে তোলার জন্য আন্তরিকতার সহিত আমন্ত্রণ জানাচ্ছি।
বার্তা প্রেরক :
সুজন দাস,
প্রতিনিধি, হাজীগঞ্জ (চাঁদপুর)
০১৮১৬৬৫৮০৯৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০