• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে হাজীগঞ্জ উপজেলার ৮৮টি কেন্দ্রের ভোটগ্রহণ কর্মকর্তাদের (প্রিজাইডিং অফিসার) প্রশিক্ষণ সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কামরুল হাসান।
সভায় বিশেষ অতিথি হিসাবে আইন-শৃঙ্খলা বিষয়ে বক্তব্য দেন, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এবং ভোটগ্রহণসহ নির্বাচনের সংক্রান্ত আলোচনা করেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন। এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ প্রিজাইডিং অফিসারদের নির্বাচন সঠিকভাবে পরিচালনার নির্দেশনা এবং প্রিজাইডিং অফিসারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার তাপস শীলের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিকের উপস্থাপনায় আলোচনা সভায় উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফারুক হোছাইন ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদসহ অন্যান্য সরকারি কর্মকর্তাসহ নির্বাচনের ভোটগ্রহণ কর্মকর্তারা (প্রিজাইডিং অফিসার) উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০