• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

রাজারগাঁও ইউনিয়নে আব্দুল হান্নানের নেতৃত্বে নৌকা মার্কার মিছিল, গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান পাটওয়ারীর নেতৃত্বে নৌকা মার্কার সমর্থনে মিছিল, গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্ব) বিকালে রাজারগাঁও বাজারে এ মিছিল, গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে রাজারগাঁও বাজারের প্রধান সড়ক ও অলিগলি প্রদক্ষিণ করে। মিছিলে ব্যানার, ফেস্টুন ও পোস্টার নিয়ে দলীয় নেতা-কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করে। এসময় শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে রাজারগাঁও বাজার।
এরপর রাজারগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সম্মুখে পথসভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী আশ্রাফ স্বর্ণকার, সাধারণ সম্পাদক আবুল কালাম আবু, সাবেক সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান পাটওয়ারী প্রমুখ।
বক্তব্যে নেতৃবৃন্দ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ও চারবারের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের বিজয় নিশ্চিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
মিছিল, গণসংযোগ ও পথসভায় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী মিহির রায়, আওয়ামী লীগ নেতা ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী হাফেজ মো. মনির হোসেন, যুবলীগ নেতা জাকির হোসেন, শাহনেওয়াজ মুন্সী, তারেক আজিজ, ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক ওলি বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল বেপারীসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও ছাত্রলীগ নেতা সোহাগ আহমেদ, বিল্লাল হোসেন, জয়নাল আবেদীন, সাকিব আল হাসান, পারভেজ মোশারফ, ফরহাদ হেসেন, রাকিব মিয়াজী, রাসেল খাঁন, গোলাম রাব্বী ও নিশাতসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী, সমর্থকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০