• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

সুহিলপুরে নৌকার পথসভায় ৪নং ওয়ার্ড নেতৃবৃন্দের উদ্যোগে মিছিল নিয়ে অংশগ্রহণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও চারবারের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের পথসভায় বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছেন হাজীগঞ্জ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ও সমর্থকসহ সর্বস্তরের জনসাধারণ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় ইউনিয়নের সুহিলপুর বাজারস্থ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত পথসভায় ওয়ার্ড আওয়ামী লীগ ও ৩নং কেন্দ্রের সেক্রেটারি গিয়াস উদ্দিন মজুমদার, আওয়ামী লীগ নেতা সোহাগ মিয়া, সাইফুল ইসলাম, সরোয়ার জাহান দিপু, শামসুদ্দোহা সোহেল, ছাত্রনেতা রাফিসহ পথসভায় অংশগ্রহণ করেন নেতাকর্মীরা।

সভায় মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। এসময় নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পথসভা প্রাঙ্গণ। সভায় দলীয় নেতাকর্মী ও সমর্থকসহ ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের উপস্থিতে পথসভাটি জনসভায় রূপ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০