• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

গরম বিটুমিনে ঝলসে যাওয়া ওকে এন্টারপ্রাইজের স্টাফের মিঠুর মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় হাজীগঞ্জের মো. হানিফ হোসেন মিঠুর (২৪) মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ জানুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে পৌরসভাধীন টোরাগড় পূর্বপাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদে জানাযা শেষে তাকে নিজ বাড়ির কবরস্থানে দাফন করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এর আগে ৫ দিন পূর্বে দাউদকান্দিতে কাজ করা অবস্থায় গরম বিটুমিন পড়ে তার শরীর ঝলসে যায়। নিহত মো. হানিফ হোসেন মিঠু পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের আমজাদ আলী বেপারী বাড়ির মৃত মহরম আলী মরণের মেঝো ছেলে।

জানা গেছে, হাজীগঞ্জের ঠিকাদারী প্রতিষ্ঠান ওকে এন্টার প্রাইজের স্টাফ হিসাবে কর্মরত ছিলো মো. হানিফ হোসেন মিঠু। দাউদকান্দিতে ওই প্রতিষ্ঠানের সড়কের কাজ চলমান রয়েছে। গত রোববার কাজ করা অবস্থায় আগুনে গরম করা বিটুমিন উতলে উঠে মিঠুর মুখমণ্ডল ও শ^াসনালীসহ দুই হাত ঝলসে গুরুতর আহত হয়।

এসময় সাথে থাকা লোকজন মিঠুকে উদ্ধার করে দাউদকান্দি হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় রেপার করেন এবং ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন থাকাবস্থায় ৫দিন পর মারা যান মিঠু।

এ দিকে হাসপাতালের প্রয়োজনীয় কাজ শেষে শুক্রবার সন্ধ্যায় মো. হানিফ হোসেন মিঠুর মরদেহ বাড়িতে নিয়ে আসা হয় এবং রাত সাড়ে ৯টায় টোরাগড় পূর্বপাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে পরিবার সদস্যসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত মো. হানিফ হোসেন মিঠুর স্ত্রী ও দুই বছর বয়সি কন্যা সন্তান রয়েছে। আহত অবস্থায় মিঠুর চিকিৎসার সকল খরচ ওকে এন্টার প্রাইজ বহন করেছে এবং প্রতিষ্ঠানের পক্ষ থেকে তার পরিবারকে সহযোগিতার আশ^াস দেওয়া হয়েছে। তবে সংবাদকর্মীদের ফোন রিসিভ না করায় ওকে এন্টার প্রাইজ কর্তৃপক্ষের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, মিঠুর মৃত্যুতে তারা অবগত নন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০