• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

অবশেষে প্রেমিককে বিয়ে করলেন জেসিন্ডা আর্ডার্ন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
ছবি-ত্রিনদী

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রেমিকের সাথে সাত পাকে ঘর বাঁধলেন জেসিন্ডা আর্ডার্ন। এর পূর্বে  ২০১৯ সালের মে মাসে বাগদান সেরেছিলেন ৪৩ বছর বয়সি জেসিন্ডা আর্ডার্ন এবং ৪৭ বছরের গেফোর্ড। কথা ছিল ২০২২ সালের প্রথম দিকে বিয়ে সেরে ফেলবেন তারা। কিন্তু করোনা মহামারি ঠেকাতে ‘গো হার্ড, গো আর্লি’ নীতি গ্রহণ করেছিল নিউজিল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডার্নের সরকার। এ কারণে দেশটিতে করোনায় ভাইরাসজনিত মৃত্যুর হার অনেক কম ছিল। যাই হোক, ওই নীতির কারণে বিয়ের অনুষ্ঠানটি বাতিল করেন তারা। অবশেষে সেই কাজ সেরে ফেললেন জেসিন্ডা ও গেফোর্ড।

২০১৭ থেকে গত বছরের জানুয়ারি পর্যন্ত প্রধানমন্ত্রী হিসেবে বামপন্থী রাজনীতি এবং নেতৃত্ব প্রদান করে বিশ্বব্যাপী আইকনে পরিণত হন জেসিন্ডা। এমনকি জাতিসংঘের সাধারণ সভায় নিজের একরত্তি মেয়েকে নিয়ে অংশ নিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরের শিরোনামে উঠে এসেছিলেন।

আরব নিউজ জানিয়েছে, রাজধানী ওয়েলিংটন থেকে প্রায় ৩১০ কিলোমিটার উত্তরে নিউজিল্যান্ডের উত্তর দ্বীপের পূর্ব উপকূলে ক্র্যাগি রেঞ্জ ওয়াইনারিতে হকের বে-তে বিয়ের আসর বসেছিল। আর্ডার্নের একজন মুখপাত্র ই-মেইলের মাধ্যমে এখবর জানিয়েছেন। অফিসিয়াল ফটোতে দেখা গেছে, বিয়ের দিন আর্ডার্ন একটি সাদা হল্টার নেক ড্রেস পরেছিলেন। যেখানে গেফোর্ড একটি কালো স্যুট পরেছিলেন।

পার্লামেন্টে তার শেষ বক্তৃতায়, আর্ডার্ন নিউজিল্যান্ডের টেলিভিশন উপস্থাপক গেফোর্ডকে বলেছিলেন, ‘চলো এবার আমরা বিয়ে করি।’ এই দম্পতির মেয়ে নেভের বয়স এখন পাঁচ বছর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০