• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও পিকআপ ভ্যানসহ আটক-১

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪

মোহাম্মদ উল্যাহ বুলবুল:

 

হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে একটি পিকআপ (মিনি ট্রাক), বিভিন্ন সরঞ্জাম ও দেশীয় অস্ত্রসহ মো. মফিজ গাজী প্রকাশ নজরুল ইসলাম নামের একজনকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড বদরপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পৌরসভাধীন বদরপুর এলাকায় অভিযান পরিচালনা করেন, উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন ও আবু নছর নিপুসহ সঙ্গীয় ফোর্স। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা ঘনকুয়াশার মধ্যে পালিয়ে চেওয়ার চেষ্টা করে।

 

তাৎখনিক পুলিশ দৌঁড়ে গিয়ে ওই এলাকার কবিরাজ বাড়ির সামনে থেকে মফিজ নামের একজনকে আটক করতে সক্ষম হয় এবং ঘটনাস্থল থেকে লোহার গ্রীল ও তালা কাটা জন্য একটি কাটার, চারটি লোহার রড, দুইটি চাপাতি, ২টি ছুরি ও রেজিস্ট্রেশন নম্বর বিহীন একটি পিকআপ (মিনি ট্রাক) জব্দ করে থানায় নিয়ে আসে।

 

আটক মো. মফিজ গাজী ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর ভাঙ্গা গ্রামের মো. আবুল বাশার গাজীর ছেলে। সে নজরুল ইসলাম নামে পরিচিত।

 

এ ঘটনায় পুলিশ মফিজ ৬ জন ও অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে এবং মফিজকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করে পুলিশ।

 

মামলার অপর আসামীরা হলো চাঁদপুর সদর উপজেলার মামুন, শরীফ, কবির, হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের মোশারফ হোসেন, বলাখালের সুমন।

 

বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আটক মফিজ গাজীকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে এবং অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০