• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

বলাখাল সর্বজনীন মহাশশ্মানে কমিটি গঠন সভাপতি নিরঞ্জন সাহা, সাধারণ সম্পাদক লক্ষ্মী কান্ত দাস

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২ মার্চ, ২০২৪

মিঠুন দাস :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা বলাখাল সর্বজনীন মহাশশ্মানে ৩য় বার্ষিক সম্মেলন গতকাল শুক্রবার বিকালে বলাখাল সর্বজনীন মহাশশ্মানে প্রঙ্গনে বিকাল ৫ ঘটিকায়  অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানটি দুই ভাগে ভাগ করা হয়েছে । প্রথম অধিবেশন সভাপতিত্ব করেন বলাখাল সর্বজনীন মহাশ্মশানে সভাপতি সুখেন্দু নারায়ণ রায় চৌধুরী (সুন্টি), সাধারণ সম্পাদক রাধাকান্ত দাস রাজুর উপস্থিতিতে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সমীর লাল দত্ত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং বাকিলা ইউপি পূজা উদযাপন পরিষদ এর সভাপতি অমন কান্ত ধর, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের হাজীগঞ্জ উপজেলা শাখার দপ্তর সম্পাদক সুজন দাস, অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বলাখাল সর্বজনীন মহাশশ্মানে দাহ কমিটির সভাপতি নন্দু দাস, অনুষ্ঠান শেষ অংশে এসে সভাপতি দায়িত্ব হস্তান্তর করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সমীর লাল দত্তের নিকট। সবার উপস্থিতিতে আরো দুইজন সদস্য নেয়া হয় কিরণ সংকর দাস ও অমল কান্তি ধর নিয়ে নতুন কমিটি গঠন করা হয়।
দ্বিতীয় অধিবেশনে  হাজীগঞ্জ উপজেলার প্রায় ১০টি গ্রামের শতাধিক ভক্তবৃন্দ উপস্থিতে পরিচালনার করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ পৌর কমিটি সভাপতি রাধাকান্ত দাস রাজু , দ্বিতীয় অধিবেশনে সভাপতি সমীর লাল দত্ত আগামী তিন বছরের জন্য নতুন কমিটির চারটি পদের নাম ঘোষণা করেন সভাপতি হিসেবে নিরাঞ্জন সাহা, সাধারণ সম্পাদক হিসেবে লক্ষ্মী কান্ত দাস , সাংগঠনিক সম্পাদক হিসেবে মন্টু সেন, কোষাধ্যক্ষ হিসেবে ননী গোপাল সাহা নাম প্রস্তাব করা হয়। এতে বিকল্প প্রার্থী না থাকায় তাদেরকে নির্বাচিত হিসেবে ঘোষণা করা হয় এবং আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশ প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে মন্দির প্রাঙ্গনে মন্দিরের সার্বিক উন্নয়নের লক্ষ্যে নতুন কমিটির সফলতা কামনা করে ফুলের মালা অর্পণ করা হয়। সাথে সাথে উক্ত উপস্থিত ভক্তবৃন্দদের সার্বিক সহযোগিতা কামনা করেন নতুন কমিটির সদস্যরা। অনুষ্ঠান শেষে দেশ ও দশের কল্যাণার্থে বিশেষ প্রার্থনার ও প্রসাদ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০