• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

যানজট নিরসন ও বাাজার তদারকীতে মোবাইলকোর্টের অভিযানে সাড়ে ১৮ হাজার টাকা জরিমানা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
ছবি-ত্রিনদী

পবিত্র মাহে রমজান উপলক্ষে হাজীগঞ্জ বাজারে আসা ক্রেতা ও পথচারীদের স্বস্তি দিতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের দুই পাশে ফুটপাত দখলমুক্তকরণে এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন। এ সময় ১৬টি মামলায় নগদ ১৮ হাজার ৫০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

জানা গেছে, প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত হাজীগঞ্জ বাজারে যানজট লেগেই থাকে। আর পবিত্র মাহে রমজান মাস, ঈদুল ফিতর ও ঈদুল আযহা এলেই এ যানজট তীব্র আকার ধারন করে। বিশেষ করে রমজান মাসের এক সপ্তাহ আগ থেকে বাজারে তীব্র যানজটের সৃষ্টি হয়। এই যানজট থেকে বাজারে আসা ক্রেতা ও পথচারীদের স্বস্তি দিয়ে বাজারের যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্তকরনের উদ্যোগ নেয় উপজেলা প্রশাসন।

হাজীগঞ্জ থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের সহযোগীতায় মঙ্গলবার অভিযানে ফুটপাত দখলে রাখায় বাজারের ১৬ জন ব্যবসায়ীকে ১৬টি মামলায় পৃথকভাবে নগদ ১৬ হাজার ৫০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল। এসময় ফুটপাত দখলে রাখা ব্যবসায়ীদের সর্তক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিন্টু কুমার দত্ত মিঠু ও ট্রাফিক পুলিশ পরিদর্শক মো. বুরহান উদ্দিন সেলিমসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও সাংবাদিক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০