• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

বুধবার থেকেই আমরা মেলা বন্ধ ঘোষণা করেছি বললেন মেহেদি হাছান রাব্বি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
ছবি-সাপ্তাহিক ত্রিনদী

হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ বালুর মাঠে অনুষ্ঠিত মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মাসব্যাপী শিল্প ও কুটির মেলা গত বুধবার (১৩ মার্চ) থেকেই বন্ধ ঘোষণা করা হয়েছে বলে জানান মেলার আয়োজক কমিটির প্রধান চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি।

বৃহস্পতিবার রাতে মেলা মাঠে সাংবাদিকদের তিনি এ বিষয়টি জানান।

মেহেদি হাছান রাব্বি বলেন, মেলার বন্ধের তারিখের ১ দিন পূর্বেেই মেলার বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপরে আমি আমার ব্যক্তিগত পেইজবুক ও বিভিন্ন পোর্টালের পেইজবুকে বিষয়টি স্ট্যাটাসের মাধ্যমে ঘোষণা করেছি। এর পরেও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সংবাদ সম্মেলন করে ব্যবসায়ীদের উস্কে দিচ্ছে।

তিনি বলেন, চাঁদপুর জেলার ব্যবসায়ীক প্রাণ কেন্দ্র হাজীগঞ্জ। এখানে ব্যবসায়ীদের ভালোমন্দ আমরা বুঝি। আমি নিজেও হাজীগঞ্জ বাজারের একজন ব্যবসায়ী। ব্যবসায়ী হিসেবে আমি বিবেচনা করলাম রমজান মাস মেলা চলতে পারেনা। তাই মেলা বন্ধ ঘোষণা করা হয়েছে।

তিনি বলেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ীক কেন্দ্র হলো এখানো কোন বিনোদন কেন্দ্র নেই তাই মেলার আয়োজন করা হয়েছে। সবাই যেনো তাদের স্ত্রী সন্তান নিয়ে বিনোদন করতে পারে।

মেহেদি হাছান রাব্বি বলেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি ব্যবসায়ীদের কোন কাজে আসেনা। আজ একজন ক্ষুদ্র ব্যবসায়ীর শুধু চলেট বিক্রয়ের কারণে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তার ১০ লক্ষ টাকা জরিমানা করেছে। এতে ব্যবসায়ীরা হতাশ। তারা ব্যবসায়ী সমিতির উপর ক্ষুব্দ।

জনাব রাব্বি বলেন, আমাদের মেলা বন্ধ বন্ধই থাকবে। এখানে আবার নতুন করে কোন কিছু করার পরিকল্পনা নেই। যারা ব্যবসায়ীদের ভূল বুঝিয়ে সংবাদ সম্মেলনে ডেকেছে তারা ব্যবসায়ীদের প্রতিনিধি হতে পারেনা।

এ সময় তিনি মেলার মাঠ পরিদর্শন করে সংবাদকর্মীদের দেখান। মেলার মাঠে দেখা যায় অনেক দোকান গুটিয়ে চলে গেছে। কোন কোন দোকানের মালামাল গোছানো হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০