• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে মায়ের উপর হামলা, থানায় ছেলের অভিযোগ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :

হাজীগঞ্জে প্রতিভা রানী দাস (৬৪) নামের এক বৃদ্ধা মায়ের উপর অতর্কিত হামলা, মারধর ও শ্লীলতহানীর অভিযোগে পাওয়া গেছে। গতকাল বুধবার (২০ মার্চ) মায়ের উপর হামলার প্রতিবাদে ছেলে বিষু চন্দ্র দাস হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের হরিদাস বেপারী বাড়ির সুকুমার চন্দ্র দাসের স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে নাটেহরা গ্রামের গাজী বাড়ির পাশে পাতা কুড়ানোর সময় প্রতিভা রানীকে নিজ বসতঘরে ঢেকে নেনে ওই বাড়ির নুরুল আমিনের স্ত্রী। এসময় ঘরে আসেন নুরুল আমিন। তিনি প্রতিভা রানীকে পান খেতে দেখে গালমন্দ করে তার উপর অতর্কিত হামলা ও তাকে শ্লীলতাহানী করেন। এতে গুরুতর আহত হন প্রতিভা রানী।

পরে প্রতিভা রানীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন ও তার পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে শারিরিক অবস্থার অবনতি হলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এ দিকে অভিযোগে আরও উল্লেখ করা হয়, নুরুল আমিন প্রতিভা রানীকে হত্যার চেষ্টা ও তার পরিবারকে হুমকি-ধমকি দিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত নুরুল আমিনের মুঠোফোনে একাধিকবার ফোন দেওয়া হয়েছে। কিন্তু তিনি ফোন রিসিভ ও ফোনব্যক না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০