• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বাংলা বর্ষবরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো বাংলা নববর্ষ-১৪৩১। এ উপলক্ষে রোববার (১৪ এপ্রিল) সকাল সাড়ে নয়টায় উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনাতয়নে সাংস্কৃতিক অনুষ্ঠানস্থলে গিয়ে শেষ হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীলের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত বর্ণাঢ্য ও জাঁকজমকপূর্ণ এই মঙ্গল শোভাযাত্রায় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণি পেশার নারী-পুরুষ ও শিশুরা অংশ নেয়। শোভাযাত্রায় নানা রঙের মুখোশ, টেপাপুতুল, নকশি পশুপাখির প্রতিকৃতিসহ বিভিন্ন শিল্পকর্ম ও বাঙালি সংস্কৃতির নানা ঐতিহ্য স্থান পায়।

এরপর উপজেলা পরিষদ মিলনাতয়নে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সংক্ষেপে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভীন মিলি, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিন্টু কুমার দত্ত মিঠু প্রমুখ। বক্তব্য শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকৃত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আবদুল গণির উপস্থাপনায় অনুষ্ঠান শেষে সকলের অংশগ্রহণে গ্রামীণ বাংলার আবহমান ঐতিহ্যে মাটির থালায় ভোজন করা হয়। ভোজনে ছিল, পানতা ভাত, রুই মাছ, নানা পদের ভর্তা, টমেটোর ছাটনিসহ মিষ্টান্ন। এসময় সমাজসেবা কর্মকর্তা শাহাদাত হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, সহকারী শিক্ষা কর্মকর্তা আফতাবুল ইসলাম, শাহজাহান ভূঁইয়া. মনিরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০