• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

হাজীগঞ্জ মডেল পাইলট ফ্রেন্ডশীপ ক্রিকেট ম্যাচের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে মডেল পাইলট ফ্রেন্ডশীপ ক্রিকেট ম্যাচের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। খেলায় নাইনট্রিজ বয়েজ পুরানো পল্টনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় হাজীগঞ্জ কিংস একাদশ।

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিন্টু কুমার দত্ত মিঠু, হাজীগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল।

শিক্ষক মো. জাহিদ হাসানের উপস্থাপনায় খেলার শুরুতেই অতিথি হিসেবে বক্তব্য দেন, বিশিষ্ট ব্যবসায়ী কালিম উল্লাহ্ দেওয়ান রাজা, আহসান উল্লাহ্ দেওয়ান বাদশা, পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী কবির হোসেন কাজী, আয়োজক হাবিবুর রহমান ও জসিম উদ্দিন রতন প্রমুখ।

খেলা পরিচালনা করেন, রতন সাহা ও কাজী সোহাগ। এ সময় অতিথি হিসেবে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, নাইনট্রিজ বয়েজ পুরানো পল্টন ও হাজীগঞ্জ কিংস একাদশ দলের ম্যানেজার, খেলোয়াড় এবং ক্রীড়া প্রেমি কয়েক শতাধীক দর্শক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০